২ এপ্রিল, ২০২০ ১৮:১৭

মোংলায় ৩০০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ

বাগেরহাট প্রতিনিধি:

মোংলায় ৩০০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ

বাগেরহাটের মোংলায় করোনাভাইরাস সংক্রমণ রোধে ঘরে থাকা নিম্নআয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে নৌবাহিনী। আজ (বৃহস্পতিবার) সকালে মোংলায় নৌবাহিনীর কন্টিনজেন্ট চত্বরে খুলনা নেভাল এরিয়ার সৌজন্যে করোনা ভাইরাসে সৃষ্ট পরিস্থিতিতে শ্রমজীবি ৩০০ অসহায় পরিবারের হাতে এ খাদ্য সামগ্রী তুলে দেন খুলনা নৌঅঞ্চলের নৌবাহিনীর আঞ্চলিক কমান্ডার রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা। 

খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তৃতায় খুলনা নৌ অঞ্চলের আঞ্চলিক কমান্ডার রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা বলেন, সারা বিশ্ব করোনা ভাইরাসের কারনে এক মহামারির পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে। এমতবস্থায় যারা সক্ষম না এবং শ্রমিক-দিনমজুর তাদের পাশে আমরা আছি। নৌবাহিনীর সদস্যদের মধ্যে থেকে রসদ সংগ্রহ করে তাদের আমরা সাহায্য করে থাকি। এছাড়া তিনি আরো বলেন আমাদের প্রধান কাজ বর্তমান পরিস্থিতিতে সামাজিক দুরত্ব সৃষ্টি করা, বিদেশ থেকে যারা এসেছেন তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা এবং জনসমাগম এড়াতে কিছু নিয়ম-শৃংখলা সমাজে বাস্তবায়ন করা। খাদ্য সহায়তাকালে আরো উপস্থিত ছিলেন বানৌজা মোংলা নৌঘাটির অধিনায়ক ক্যাপ্টেন মনিরুজ্জামান, মোংলা থানা কন্টিনজেন্ট কমান্ডার লে. আরিফুল ইসলামসহ নৌ কর্মকর্তা এবং নাবিকবৃন্দ।
 
মোংলায় করোনা ভাইরাস সংক্রমন রোধে ঘরে থাকা তিনশো নিম্ন আয়ের পরিবারের মধ্যে নৌবাহিনীর পক্ষ থেকে চাল, ডাল, তেল, চিনি, লবন, আলুসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ করা হয়।

 

বিডি প্রতিদিন/মজুমদার

সর্বশেষ খবর