২ এপ্রিল, ২০২০ ১৮:২১

তিন হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দিল সাবেক এমপি কাজী সিরাজ

ফরিদপুর প্রতিনিধি:

তিন হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দিল সাবেক এমপি কাজী সিরাজ

ফরিদপুর-১ আসনের (বোয়ালমারী-মধুখালী-আলফাডাঙ্গা) সাবেক এমপি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য কাজী সিরাজুল ইসলাম তার নির্বাচনী এলাকার নিন্ম আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। আলফাডাঙ্গা ও বোয়ালমারী উপজেলার পর এবার তিনি মধুখালী উপজেলার তিন হাজার হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

বৃহস্পতিবার সকাল থেকে মধুখালি উপজেলার ১১টি ইউনিয়নের তিন হাজার হতদরিদ্র মানুষের মাঝে চাল, ডাল, সাবান বিতরণ করা হয়। কাজী সিরাজুল ইসলামের পক্ষে খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা চেয়ারম্যান মির্জা মনিরুজ্জামান বাচ্চু, মধুখালী থানার ওসি আমিনুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মদ মুরাদুজ্জামান মুরাদ, মধুখালী বাজার বর্ণিক সমিতির সাধারণ সম্পাদক মির্জা মাজহারুল ইসলাম মিলন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মো. আকরামুল করিম ও মো. আসাদুল করিমসহ স্থানীয় নেতৃবৃন্দ। 

সাবেক এমপি কাজী সিরাজুল ইসলাম জানান, করোনা ভাইরাসের কারণে যারা অসহায় অবস্থার মধ্যে রয়েছে সেই সব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। যাতে করে কোন ব্যক্তি না খেয়ে থাকতে না হয়। তিনি জানান, যতদিন পর্যন্ত হতদরিদ্র মানুষগুলো আয় রোজগারে যেতে পারবেন না ততদিন পর্যন্ত খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রাখা হবে।

বিডি প্রতিদিন/মজুমদার

সর্বশেষ খবর