৪ এপ্রিল, ২০২০ ২১:১৪

অবশেষে বেবি ডল-খ্যাত গায়িকা কনিকা করোনামুক্ত, ষষ্ঠ রিপোর্ট নেগেটিভ!

অনলাইন ডেস্ক

অবশেষে বেবি ডল-খ্যাত গায়িকা কনিকা করোনামুক্ত, ষষ্ঠ রিপোর্ট নেগেটিভ!

অবশেষে বলিউডের 'বেবি ডল' গায়িকা কনিকা কাপুরের করোনাভাইরাস পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। পঞ্চমবার পর্যন্ত পজিটিভ আসার পর ষষ্ঠবার ফের তার পরীক্ষা হয়। সেই রিপোর্ট নেগেটিভ এসেছে। যদিও এখনই তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হচ্ছে না। লখনউ-এর যে সরকারি হাসপাতালে তিনি ভর্তি, সেখান থেকে জানানো হয়েছে কনিকার দ্বিতীয় বার পরীক্ষা করা হবে। সেবারও নেগেটিভ এলে তবেই ছাড়া হবে তাকে।

গত ২০ মার্চ থেকে হাসপাতালে কনিকা। প্রথমবার পরীক্ষার পর তার পরিবারের লোক রিপোর্ট মানতে চাননি। ফলে দ্বিতীয় বার তার করোনা পরীক্ষা হয়। সেবারও পজিটিভ আসায় শেষ পর্যন্ত তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এখন পর্যন্ত পাঁচবার তার করোনা পরীক্ষা করা হয়েছে।

ভর্তি হওয়ার ১০ দিন আগে দেশে ফিরলেও মাত্র দিন চারেক আগে থেকে তার সর্দি-কাশি-জ্বরের মতো উপসর্গ দেখা দেয়। ডাক্তারের পরামর্শ অনুযায়ী করোনাভাইরাস পরীক্ষা করালে ফল পজিটিভ এসেছে বলে জানান তিনি। তিনি ও তার গোটা পরিবার পুরোপুরিভাবে কোয়ারেন্টাইনে আছেন বলে জানিয়েছেন কনিকা। 

ডাক্তারের পরামর্শ ও প্রশাসনের নির্দেশ পুরোপুরি মেনে চললে করোনাভাইরাসে ভয় পাওয়ার কিছু নেই বলে জানিয়েছেন ৪১ বছরের এই বেবি ডল-খ্যাত এই গায়িকা। করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই নানা বিতর্কে জড়িয়ে রয়েছেন গায়িকা। এমনকী নেটিজেনের কাছে ট্রোলডও হতে হয়েছে তাকে। হাসপাতাল কর্তৃপক্ষও গায়িকার তারকাসুলভ আচরণে বিরক্ত হয়ে হুঁশিয়ারি দিয়েছিল তাকে। সূত্র : এই সময়।

বিডি-প্রতিদিন/শফিক

সর্বশেষ খবর