শিরোনাম
প্রকাশ : ৮ এপ্রিল, ২০২০ ১১:২৫
আপডেট : ৮ এপ্রিল, ২০২০ ১৩:৫০

কাপাসিয়ায় জ্বর ও ঠান্ডাজনিত রোগে যুবকের মৃত্যু, নমুনা সংগ্রহ

গাজীপুর প্রতিনিধি :

কাপাসিয়ায় জ্বর ও ঠান্ডাজনিত রোগে যুবকের মৃত্যু, নমুনা সংগ্রহ

গাজীপুরের কাপাসিয়ায় জ্বর ও ঠান্ডাজনিত রোগে আক্রান্ত হয়ে ২৭ বছর বয়সী যুবক সেলিম তার নিজ বাড়িতে মারা গেছেন। তিনি কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের উলুসাড়া গ্রামের সুরুজ্জামানের ছেলে।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সালাম সরকার জানান, সেলিম নারায়ণগঞ্জের একটি ওষুধের দোকানে চাকরি করতেন। প্রায় তিন সপ্তাহ আগে জ্বর ও ঠান্ডা নিয়ে সেখান থেকে পালিয়ে কাপাসিয়ার বাড়িতে চলে আসেন। মঙ্গলবার দিবাগত রাত একটার দিকে ওই যুবক তাদের নিজ বাড়িতে মারা যায়। 

স্বাস্থ্য বিভাগ বুধবার সকালে মৃত যুবক ও তার বাবা-মা, দুই ভাই ও এক বোনসহ পরিবারের মোট ৬ জনের নমুনা সংগ্রহ করেছে। বুধবারই সংগ্রহ করা নমুনা ঢাকার আইইডিসিআর এ পাঠানো হয়েছে। নমুনা পরীক্ষার ফলাফল পেলে নিশ্চিত হওয়া যাবে ওই যুবক করোনা আক্রান্ত ছিলেন কি না। তার পরিবারের সকলে হোম কোয়ারেন্টাইনে থাকবে। তিনি আরো জানান, বেলা সাড়ে ১১টার দিকে ওই যুবকের দাফন করোনাভাইরাসে আক্রান্ত রোগীর মতোই বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রটোকল অনুযায়ী করা হবে। 

কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা: ইসমত আরা জানান, নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য