শিরোনাম
প্রকাশ : ৬ জুলাই, ২০২০ ২০:৫৫

নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আরও ২ জনের মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আরও ২ জনের মৃত্যু

গত ২৪ ঘণ্টায় হটস্পট নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে (কোভিড ১৯) আরও ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মারা গেছেন মোট ১১৭ জন। 

অন্যদিকে নতুন করে আক্রান্ত হয়েছেন ২০ জন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫ হাজার ৩৪৩ জন। সোমবার  সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানায়। নিহতদের মধ্যে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া এলাকার বাসিন্দা একজন বৃদ্ধ (৮০) এবং অন্যজন শহরের আমলাপাড়া এলাকার বাসিন্দা একজন বৃদ্ধা (৬৬)। 

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬২ জন ও আক্রান্ত ১ হাজার ৮৭৮ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২২ জন ও আক্রান্ত ১ হাজার ২৫৫ জন। বন্দর উপজেলার ৫ টি ইউনিয়নে আক্রান্তের সংখ্যা ১৯৬ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫০৬ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৪৬৯ ও মারা গেছেন ১৬ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১০ জন ও ১ হাজার ৩৯ জন আক্রান্ত।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে এই পর্যন্ত জেলায় মোট ২৬ হাজার ৬২১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩২১ জনের। এ পর্যন্ত এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ৮ হাজার ৫৯, সদর উপজেলায় ৫ হাজার ৭৪, বন্দরে ১ হাজার ২২৩, আড়াইহাজারে ২ হাজার ৪১০, সোনারগাঁয়ে ১ হাজার ৯২৩, রূপগঞ্জে ৭ হাজার ৯৩২ জনের।

জেলায় এই পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৩ হাজার ৯৩৯ জন। তারমধ্যে সিটি কর্পোরেশন এলাকার ১ হাজার ৩৮৫ জন, সদর উপজেলার ১ হাজার ১৭ জন, রূপগঞ্জের ৬৯৭ জন ও আড়াইহাজারের ৩৮৯ জন, বন্দরের ১২০ ও সোনারগাঁয়ের ৩৩১ জন।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর