৮ মে, ২০২১ ২২:১৮

কিশোরগঞ্জে করোনায় নতুন করে একজনের মৃত্যু, শনাক্ত ৫

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে করোনায় নতুন করে একজনের মৃত্যু, শনাক্ত ৫

প্রতীকী ছবি

কিশোরগঞ্জে করোনায় গত ২৪ ঘণ্টায় (শনিবার রাত ৭টা পর্য়ন্ত) নতুন করে একজনের মৃৃত্যু এবং ৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে করোনায় ৮১ জনের মৃত্যু এবং আক্রান্তের সংখ্যা ৪ হাজার ৬৩০ জন। নতুুুন শনাক্তদের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলাতেই ৫ জন। একই সময়ে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নতুন করোনা রোগী শনাক্ত হয়েছে ৬ জন, সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন ৩ জন এবং আইসিইউতে ভর্তি রযেছেন ৫ জন।

সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান আজ শনিবার রাত সোয়া ৮ টার দিকে এ তথ্য জানিয়েছেন। 

গত ৫, ৬ ও ৭ মে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাব হতে (প্রি আইসোলেশনে ভর্তিকৃত জরুরী রোগীসহ) ৩৬ জনের নমুনা সংগ্রহ করে ৫ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। তবে গত ৭ মে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে ৮২ জনের নমুনা পরীক্ষায় কারও করোনা শনাক্ত হয়নি।
 
তিনি আরও জানান, করোনা থেকে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২৩ জন। আর এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৪ হাজার ২৭২ জন। করোনা শনাক্তকৃত কুলিয়ারচর উপজেলার ৭৫ বছর বয়সী একজন নারী শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। করোনায় জেলায় এ পর্য়ন্ত মৃত্যুবরণ করেছেন ৮১ জন। বর্তমানে সর্বেমোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ২৭৭ জন। এরমধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় ১০৫ জন, হোসেনপুরে ১৭ জন, করিমগঞ্জে ৬ জন, তাড়াইলে ৮ জন, পাকুন্দিয়ায় ২০ জন, কটিয়াদীতে ২৬ জন, কুলিয়ারচরে ১৪ জন, ভৈরবে ২৮ জন, নিকলীতে ৬ জন,  বাজিতপুরে ২৯ জন, ইটনায় ১০ জন, মিঠামইনে ১ জন ও অষ্টগ্রামে ৭ জন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, বর্তমানে হোম কোয়ারেন্টাইনে/আইসোলেশনে রয়েছেন ২৫৮ জন। আর হাসপাতাল আইসোলেশনে রয়েছেন ১৯ জন।

বিডি প্রতিদিন/আরাফাত

সর্বশেষ খবর