শিরোনাম
প্রকাশ : ১৬ জুন, ২০২১ ১৬:৫৪
আপডেট : ১৬ জুন, ২০২১ ১৬:৫৯
প্রিন্ট করুন printer

বগুড়ায় করোনায় আরও ৪ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় করোনায় আরও ৪ জনের মৃত্যু
Google News

বগুড়ায় করোনায় মৃত্যু ও সংক্রমণ থামছেই না। গত ২৪ ঘন্টায় বগুড়ায় আরও ৪ জনের মৃত্যু হয়েছে। জেলা ডেপুটি সিভিল সার্জন জানান, জেলায় গত ২৪ ঘন্টায় ২৬১ নমুনার ফলাফলে নতুন করে ৪১ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ১২ হাজার ৭৬৪ জন। আর মোট মৃত্যু ৩৩১ জন। আক্রান্তের হার ১৫ দশমিক ৭০ শতাংশ।

জনগণের অসচেতনায় সামাজিক সংক্রমণ ভয়াবহ উঠছে। সীমান্ত এলাকা রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, জয়পুরহাট অঞ্চলের মানুষ রাজশাহী মেডিকেলে করোনা রোগীর ভিড়ে জায়গা না পেয়ে বগুড়ায় ছুটে আসছে। তাদের সঙ্গে স্বজনরাও বগুড়ায় আসছে। 

মৃতরা হলেন জয়পুরহাট জেলার রতন মন্ডল (৪৪) ও লুৎফুনন্নেসা (৬০), সাতক্ষীরা জেলার জাহাঙ্গীর আলম (৩৬) এবং বগুড়া শহরের ঠনঠনিয়া এলাকার মালতী বেগম (৬৭)। রতন মন্ডল টিএমএসএস হাসপাতালে, লুৎফুনন্নেসা ও জাহাঙ্গীর আলম শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতাল (শজিমেক) এবং মালতী বেগম মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এর আগের দিন জেলায় নামে এক জনের মৃত্যু হয়েছিল। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৩৩ জন। এ নিয়ে জেলায় মোট সুস্থ হয়েছেন ১২ হাজার ৮০ জন। 

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসাপাতাল, মোহাম্মদ আলী কোভিড হাসপাতাল ও বেসরকারি হাসপাতলে করোনা রোগী ভর্তি সংখ্যা বাড়তে শুরু করেছে। ৮ টি আইসিইউ বেডের একটি খালি নেই বলে জানান হাসপাতালের উপ-পরিচালক ডা. আব্দুল ওয়াদুদ। বুধবার ১০০ বেডের বগুড়া শজিমেক হাসপাতালে করোনা রোগী ভর্তি ছিল ৯৪ জন, মোহাম্মদ আলী হাসপাতলে  আইসিইউসহ করোনা ইউনিটে রোগী ভর্তি ছিল ৬৪ জন। রোগী বৃদ্ধি পাওয়ায় বগুড়ার হাসপতালগুলোর চিকিৎসকরা ব্যস্ত সময় পার করছেন। সীমান্ত এলাকার রোগীর সংখ্যা বেড়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর