২৭ জুলাই, ২০২১ ১৯:৩২

কুমিল্লায় ৮৫৩ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৮

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় ৮৫৩ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৮

সব রেকর্ড ভেঙে গত ২৪ ঘণ্টায় কুমিল্লায় আরও ৮৫৩ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৪১ দশমিক ৩ শতাংশ। একই সময়ে করোনায় প্রাণ গেছে আরও ৮ জনের। এনিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়াল ৬৮০জনে। এর আগের দিন সোমবার ৮৩৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছিলো। আক্রান্তের হার ছিলো ৩৫ দশমিক ৫ শতাংশ। মারা গিয়েছিলো দশ জন।

মঙ্গলবার বিকেলে জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইন এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে কুমিল্লার বুড়িচং ও দাউদকান্দির দুজন করে মারা গেছেন। এছাড়া ব্রাহ্মণপাড়া, চৌদ্দগ্রাম, বরুড়া ও দেবিদ্বারের একজন করে মারা গেছেন। এদের মধ্যে চারজন নারী ও চারজন পুরুষ রয়েছেন।

এদিকে, সোমবার(২৬ জুলাই) বিকেল থেকে মঙ্গলবার বিকেল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে ২ হাজার ৬৫টি নমুনা পরীক্ষায় ৮৫৩ জনের করোনা শনাক্ত হয়। এনিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৫ হাজার ৬১৮ জনে।

নতুন আক্রান্তদের মধ্যে কুমিল্লা সিটি করপোরেশনে ২২৭ জন, আদর্শ সদরে ২৬ জন, সদর দক্ষিণের ২১ জন, বুড়িচংয়ে ৪৫ জন, ব্রাহ্মণপাড়ায় ২৭ জন, চান্দিনায় ৪৪ জন, চৌদ্দগ্রামে ৪৮ জন, দেবিদ্বারে ৫৬ জন, দাউদকান্দিতে ৫৫ জন, লাকসামে ২৫ জন, লালমাইতে ২৪ জন, নাঙ্গলকোটে ৫২ জন, বরুড়ায় ৭৫ জন, মনোহরগঞ্জে ৪৪ জন, মুরাদনগরে ৫৬ জন, মেঘনায় ১৯ জন, তিতাসে ২ জন ও হোমনা উপজেলার ১৬ জন রয়েছেন। জেলায় নতুন করে সুস্থ হয়েছেন আরও ৩৭২ জন। এনিয়ে মোট সুস্থ হয়েছেন ১৫ হাজার ১৪৪ জন।

বিডি প্রতিদিন/ মজুমদার 

সর্বশেষ খবর