২৭ সেপ্টেম্বর, ২০২১ ১২:৫৫

কালিয়াকৈরে স্কুলছাত্র করোনায় আক্রান্ত

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

কালিয়াকৈরে স্কুলছাত্র করোনায় আক্রান্ত

গাজীপুরের কালিয়াকৈরে একটি শিক্ষা প্রতিষ্ঠানের আব্দুল্লাহ আল আহাদ নামে দশম শ্রেণির এক শিক্ষার্থী করোনায় আক্রান্ত হয়েছেন। আহাদ সারোয়ার আরশেদের ছেলে। সে ওই স্কুলের বিজ্ঞান বিভাগের ছাত্র।

এলাকাবাসীও পরিবারের সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার বড়ইবাড়ী এলাকার বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান এমইএইচ আরিফ সেকেন্ডারি স্কুলের আব্দুল্লাহ আল আহাদ নামে দশম শ্রেণির শিক্ষার্থী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। করোনার উপসর্গ দেখা দিলে গত ১৯ সেপ্টেম্বর করোনার নমুনা পরীক্ষা দিলে ২০ সেপ্টেম্বর তার করোনা পজিটিভ আসে। পরে নিজ বাসায় হোম কোয়ারেন্টাইনে রাখা হয় আব্দুল্লাহ আল আহাদকে। 

এ বিষয়ে ওই শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক শামীম মিয়া জানান, স্কুল খোলার আগেই তার ঠান্ডা জ্বর ছিল । ওই শিক্ষার্থীর করোনা পজিটিভ হয়েছিল। সে এখন সম্পূর্ণ সুস্থ আছে। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আল বেলাল জানান, করোনা সবারই হতে পারে। তবে চিকিৎসা দিলে ভালো হয়ে যাবে।

উপজেলা নিবার্হী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ জানান, এ বিষয়ে আমার জানা নেই। করোনায় আক্রান্ত হয়ে থাকলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সর্বোচ্চ চিকিৎসা দেওয়া হবে।

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর