Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৩ মে, ২০১৯ ১৪:৪১

অধ্যাপক ড. এম আলিমউল্যা মিয়ানের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত

প্রেস বিজ্ঞপ্তি

অধ্যাপক ড. এম আলিমউল্যা মিয়ানের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) প্রতিষ্ঠাতা উপাচার্য এবং বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অগ্রদূত অধ্যাপক ড. এম আলিমউল্যা মিয়ানের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। 

এ উপলক্ষে গতকাল রবিবার আইইউবিএটি ক্যাম্পাসে কোরআন খতম ও দোয়া মাহফিল এবং স্মরণসভা অনুষ্ঠিত হয়। এছাড়াও ‘এম আলিমউল্যা মিয়ান রিসার্চ ইন্সটিটিউট’-এর  উদ্বোধন করা হয়। বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মিয়ান বৃত্তির মাধ্যমে শিক্ষার্থীদেরকে ৩০ লাখ টাকা মূল্যেমানের  শিক্ষাবৃত্তি প্রদান এবং সার্টিফিকেট প্রদান  করা হয়। 

এছাড়াও  অধ্যাপক ড. এম আলিমউল্যা মিয়ানের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে গত শুক্রবার আধুনিক কারুকাজে নির্মিত আইইউবিএটি'র দৃষ্টিনন্দন কেন্দ্রীয় মসজিদের উদ্বোধন করা হয়।

স্মরণসভার আলোচনায় অংশগ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সদস্যগন, আইইউবিএটির উপাচার্য অধ্যাপক ড.আবদুর রব, উপ উপাচার্য অধ্যাপক ড. হামিদা আখতার বেগম, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ডিন, চেয়ার,ডিরেক্টর, কো-অর্ডিনেটর, রেজিস্ট্রার, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, অ্যালামনাই, শিক্ষার্থী, দেশও বিদেশ থেকে আগত ড. মিয়ানের শুভাকাংক্ষী ও আত্মীয় স্বজন। উল্লেখ্য, অধ্যাপক ড. এম আলিমউল্যা মিয়ান ২০১৭ সালের ১০ মে পরলোক গমন করেন।   

 

বিডি-প্রতিদিন/তাফসীর


আপনার মন্তব্য