শিরোনাম
প্রকাশ : ৩০ জুলাই, ২০২০ ১৩:৪৪
আপডেট : ৩০ জুলাই, ২০২০ ১৯:২৭

প্রাকৃতিক উপাদানের গুণ সমৃদ্ধ শ্যাম্পুই কেন হাতে তুলে নিবেন

প্রেস বিজ্ঞপ্তি

প্রাকৃতিক উপাদানের গুণ সমৃদ্ধ শ্যাম্পুই কেন হাতে তুলে নিবেন

মজবুত ও সুন্দর চুলকেই বলা হয়ে থাকে আদর্শ চুল। তবে এমন চুল পেতে হলে প্রয়োজন পারফেক্ট শ্যাম্পু নির্বাচন। কেননা শ্যাম্পু এখন চুলের নিত্যসঙ্গী। একেবারে অপরিহার্য প্রসাধনী। সুস্থ, সুন্দর, নজরকাড়া চুলের জন্য চাই প্রাকৃতিক উপাদানের গুণে ভরা শ্যাম্পু। 

সৃষ্টির অপূর্ব সব দানে সমৃদ্ধ আমাদের প্রকৃতি। শত রঙের ছোঁয়ায় শিল্পীর তুলিতে নিপুণভাবে আঁকা এক জীবন্ত ছবি যেন। রূপচর্চার খোরাকও যোগায় এই প্রকৃতি। চুলের সৌন্দর্য চর্চা ও সুস্বাস্থ্য ধরে রাখতে অ্যালোভেরা, হিবিসকাস, হেনার মতো প্রাকৃতিক উপাদানগুলোর গুণের জুড়ি মেলা ভার।

সম্প্রতি সম্পূর্ণ প্রাকৃতিক উপাদানের গুণে ভরা তিনটি আকর্ষণীয় ভ্যারিয়েন্টে বাজারে এসেছে প্যারাস্যুট ন্যাচারালে শ্যাম্পু। প্রাকৃতিক উপাদানের নির্যাসে তৈরি এসব ভ্যারিয়েন্ট হলো নারিশিং কেয়ার, ড্যামেজ রিপেয়ার এবং অ্যান্টি হেয়ারফল।

নতুন প্যারাস্যুট ন্যাচারালে শ্যাম্পুর প্রতিটি ভ্যারিয়েন্টই কোকোনাট মিল্ক প্রোটিনের গুণে সমৃদ্ধ। কোকোনাট মিল্ক প্রোটিন চুলের শেকড় থেকে পুষ্টি যোগায় আর চুলকে করে মজবুত। কোকোনাট মিল্ক প্রোটিনের পাশাপাশি নারিশিং কেয়ার ভ্যারিয়েন্টটি অ্যালো ভেরা, ড্যামেজ রিপেয়ার ভ্যারিয়েন্টটি হিবিসকাস এবং অ্যান্টি হেয়ার ফল ভ্যারিয়েন্টটি হেনার গুণে সমৃদ্ধ। অ্যালো ভেরা চুলের ময়েশ্চারাইজিং এ সাহায্য করে এবং চুলকে করে সিল্কি। হিবিসকাস কন্ডিশনিং রুক্ষ চুলকে কোমল করতে সহায়তা করে। হেনা কন্ডিশনিং চুলকে আরও ঘন করতে সহায়তা করে।

প্রাকৃতিক উপাদান নির্ভর শ্যাম্পু বাজারে নিয়ে আসা প্রসঙ্গে ম্যারিকো বাংলাদেশ'র ব্যবস্থাপনা পরিচালক আশীষ গোপাল বলেন, ব্যক্তিগত সৌন্দর্য চর্চায় এসময়ের নারীরা অনেক বেশি সচেতন। সুস্থ, সুন্দর আর কোমল চুলের পাওয়ার ক্ষেত্রে এখন প্রাকৃতিক উপাদান ব্যবহারের প্রবণতা বৃদ্ধি পেয়েছে, যা অত্যন্ত ইতিবাচক। সৌন্দর্য চর্চায় বর্তমান সময়ের প্রয়োজনীয় চাহিদা পূরণে ম্যারিকো বাংলাদেশ নতুন প্যারাস্যুট ন্যাচারালে শ্যাম্পু নিয়ে এসেছে। গ্রাহকদের জীবনে নতুনত্ব নিয়ে আসার ক্ষেত্রে ম্যারিকো বাংলাদেশ'র প্রচেষ্টায় আরও একটি উল্লেখযোগ্য মাইলফলক এটি।

সৌন্দর্যচর্চায় প্রাকৃতিক উপাদান ব্যবহারের সুফল পাওয়ার অভিজ্ঞতা এবং এর প্রয়োজনীয়তা বিষয়ে সচেতনতার কারণে সময়ের সাথে সাথে মানুষের মধ্যে প্রাকৃতিক উপাদানের গুণসমৃদ্ধ সৌন্দর্যচর্চা পণ্য ব্যবহারের প্রবণতা বৃদ্ধি পাচ্ছে। যার প্রভাব পড়ছে বড় বড় ব্র্যান্ডের পুরো ব্যবসায়িক পরিকল্পনাতেও। চাহিদার সাথে তাল রেখে বাজারে নতুন নতুন পণ্য নিয়ে আসা হচ্ছে। প্রাকৃতিক উপাদান সমৃদ্ধ প্যারাস্যুট ন্যাচারালে শ্যাম্পুর প্রত্যেকটি ভ্যারিয়েন্ট প্যারাবেন মুক্ত এবং ডার্মাটোলোজিক্যালি পরীক্ষিত।

আমরা চিরকালই প্রকৃতির কাছে ঋণী। সবক্ষেত্রে প্রকৃতিই এখনও পর্যন্ত আমাদের পরম নির্ভরতার জায়গা। আর প্রাকৃতিক গুণ সমৃদ্ধ শ্যাম্পুই চুলের নির্ভরযোগ্য বন্ধু।   

 

বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর