শিরোনাম
প্রকাশ : ৬ আগস্ট, ২০২০ ১২:২৬

ওকলা’র স্বীকৃতি পেলো বাংলালিংক

প্রেস বিজ্ঞপ্তি

ওকলা’র স্বীকৃতি পেলো বাংলালিংক

চলতি বছরের প্রথম ও দ্বিতীয় প্রান্তিকে দেশের ফাসটেস্ট মোবাইল নেটওয়ার্ক হিসেবে ওকলা স্পিডটেস্ট অ্যাওয়ার্ড অর্জন করেছে বাংলালিংক। ওকলা'র “স্পিডটেস্ট অ্যাপ’’ ব্যবহারকারীদের থেকে প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে এই পুরস্কার দেওয়া হয়। 

এবারের স্পিডটেস্ট রিপোর্ট অনুযায়ী, উল্লিখিত সময়ে বাংলালিংকের স্পিড স্কোর ১৫.০৯। “স্পিডটেস্ট অ্যাপের” মাধ্যমে প্রতিদিন কয়েক মিলিয়ন ফলাফল সংগ্রহ করে থাকে ওকলা।  বিশ্বব্যাপী মোবাইল নেটওয়ার্কের মান, কার্যক্ষমতা ও ব্যবহারযোগ্যতা সঠিকভাবে নির্ণয় ও বিশ্লেষণের জন্য বিশেষভাবে সমাদৃত প্রতিষ্ঠানটি।
    
বাংলালিংক দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতার অবস্থান ধরে রাখার লক্ষ্যে ২০১৮ সালে বিটিআরসি'র কাছ থেকে সর্বোচ্চ পরিমাণ স্পেকট্রাম ক্রয় করে। এর ফলশ্রুতিতে বাংলালিংক গ্রাহকরা এখন উন্নত মানের ডিজিটাল সেবার অভিজ্ঞতা উপভোগ করতে পারছেন। 

সম্প্রতি বাংলালিংকের বাঘের ডোরাযুক্ত লোগোটি নতুন ভাবে প্রকাশ করা হয়েছে। বাংলাদেশীদের সাহস ও জয়ের অদম্য স্পৃহার এই প্রতীক গ্রাহকদের উন্নত সেবা প্রদানের লক্ষ্যে বাংলালিংক-এর দৃঢ় প্রতিজ্ঞাকেও প্রতিফলিত করে।

"স্পিডটেস্ট অ্যাওয়ার্ড" সম্পর্কে বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত বলেন, আমরা বিশ্বাস করি, গ্রাহকদের জন্য উন্নত মানের ডিজিটাল সেবা নিশ্চিত করার ক্ষেত্রে প্রধান সহায়ক হলো দ্রুত গতির ইন্টারনেট। এ জন্য নেটওয়ার্কের মান বৃদ্ধিকে আমরা সব সময়ই সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছি। ওকলা-এর কাছ থেকে দেশের ফাসটেস্ট মোবাইল নেটওয়ার্কের স্বীকৃতি পেয়ে আমরা সত্যিই গর্বিত। গ্রাহকদের উন্নত মানের ডিজিটাল সেবা দেওয়ার জন্য আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে। বিশেষ এই অর্জনকে স্মরণীয় করে রাখার উদ্দেশ্যে আমরা বাংলালিংক-এর লোগোকে নতুন ভাবে প্রকাশ করেছি। এটি ডিজিটাল সেবা কেন্দ্রিক টেলিকম অপারেটর হিসেবে আমাদের অগ্রগতির পাশাপাশি বাংলাদেশের অপার সাহস ও জয়ের স্পৃহাকে উপস্থাপন করে।

বাংলালিংকের চিফ টেকনোলজি অফিসার পিয়েরে বউট্রস ওবেইদ বলেন, গ্রাহকদের সেরা ডিজিটাল সেবা প্রদানের লক্ষ্যে আমাদের প্রযুক্তিগত উন্নয়নের স্বীকৃতি এই পুরস্কার। দেশের প্রাইভেট অপারেটরদের মধ্যে গ্রাহক প্রতি সর্বোচ্চ পরিমাণ স্পেকট্রাম নিয়ে সাম্প্রতি আমরা আধুনিক অবকাঠামো এবং শক্তিশালী ফোরজি নেটওয়ার্ক বিস্তৃতিকে অগ্রাধিকার দিয়েছে। এই অসাধারণ অর্জন সম্ভব হয়েছে প্রযুক্তিভিত্তিক উদ্যোগ এবং গ্রাহক সেবায় নিবেদিত আমাদের সবার আন্তরিক প্রচেষ্টার কারণে।

ওকলা'র চিফ এক্সিকিউটিভ অফিসার ডোগ সাটলস বলেন, বাংলাদেশের ফাসটেস্ট মোবাইল নেটওয়ার্ক হিসেবে বাংলালিংক-কে স্বীকৃতি দিতে পেরে আমরা আনন্দিত। এই স্বীকৃতি বাংলালিংক-এর অনবদ্য পারফরম্যান্সের ফলাফল। ২০২০ সালের প্রথম এবং দ্বিতীয় প্রান্তিকে "স্পিডটেস্ট"-এ গ্রাহকদের পাওয়া ফলাফল গভীরভাবে বিশ্লেষণ করে এই স্বীকৃতি দেওয়া হয়েছে।

সম্প্রতি বিভিন্ন চ্যালেঞ্জের সম্মুখীন হওয়া সত্ত্বেও বাংলালিংক মানসম্মত গ্রাহকসেবা নিশ্চিত করতে সব সময়ের মতো প্রতিজ্ঞাবদ্ধ থেকেছে। দেশের প্রতিটি প্রান্তের মানুষের কাছে ডিজিটাল সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে নেটওয়ার্ক সম্প্রসারণসহ আরও নতুন উদ্যোগ গ্রহণ অব্যাহত রাখবে বাংলালিংক।


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর