শিরোনাম
প্রকাশ : ২৪ জানুয়ারি, ২০২১ ১৪:৫৭
প্রিন্ট করুন printer

বাহারি ব্যাগ নিয়ে সারা’র নতুন আয়োজন

প্রেস বিজ্ঞপ্তি

বাহারি ব্যাগ নিয়ে সারা’র নতুন আয়োজন

আমাদের সকলেরই নিত্যদিনের সঙ্গী ব্যাগ। সুন্দর পোশাকের সাথে মানানসই একটি ব্যাগ থাকাটা এখন যুগের চাহিদা। পোশাকের ধরনভেদে ব্যাগ যেমন পরিবর্তন হয়, ঠিক তেমনি স্থান বা অনুষ্ঠানের প্রকারভেদেও ব্যাগে আসে ভিন্নতা। এবার ‘সারা লাইফস্টাইল’ নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যে ভিন্ন ভিন্ন রঙ ও সাইজের আকর্ষণীয় ব্যাগের সমারোহ।

সারা’র ব্যাগের সংগ্রহে আছে ট্রাভেল ব্যাগ। মূলত ৩ রঙের ৩০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন এই ব্যাগগুলো তৈরি করা হয়েছে শতভাগ সুতি ও পলেস্টার কাপড় দিয়ে। ব্রাউন, নেভি ব্লু ও কালো রঙের এই ব্যাগ গুলো আপনারা পেয়ে যাবেন মাত্রে ৪৫০ টাকায়।

সারা’র তৈরি অন্য ব্যাগপ্যাকগুলো বানানো হয়েছে ১০০% সিনথেটিক কাপড় দিয়ে। পোশাকের রঙের ধরনভেদে ৫টি ভিন্ন ভিন্ন রঙের এই ব্যাগপ্যাকগুলো আপনি পেয়ে যাবেন মাত্র ৩৯০ টাকায়।

এ ছাড়া শীতের ফ্যাশনকে নতুন মাত্রা দিয়ে ‘সারা’এবারও নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যে উন্নতমানের শীতকালীন পোশাক সামগ্রী। বিভিন্ন ডিজাইনের জ্যাকেটের পাশাপাশি সারার আউটলেট এবং অনলাইনে পাওয়া যাচ্ছে শতাধিক ডিজাইনের শীতকালীন পোশাক। মাত্র ৫০০ টাকা থেকে শুরু করে ২ হাজার ৫০০ টাকার মধ্যেই এসব পোশাক আপনি পেতে পারেন শুধু সারা’তে।

স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটি ছিল সারা’র ২য় আউটলেট। ৩য় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়। উত্তরায় সারার পোশাক পাওয়া যাবে হাউজ নং-২২ , সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। এ ছাড়া বারিধারা জে ব্লকে আছে সারার আরেকটি আউটলেট।

আউটলেটের পাশাপাশি ‘সারা’ এর নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestle.bd) এবং ইন্সটাগ্রাম (saralifestyle.bd) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন। এ ছাড়া ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর