শিরোনাম
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:৪৭
প্রিন্ট করুন printer

আইটেল ‘ভিশন ১ প্রো’

অনলাইন ডেস্ক

আইটেল ‘ভিশন ১ প্রো’

দেশের বাজারে আইটেল নিয়ে এলো ৩ জিবি র‌্যাম ভার্সনের ‘ভিশন ১ প্রো’ স্মার্টফোন। ৬.৫" এইচডি + ডিসপ্লের স্মার্টফোনটিতে রয়েছে ৩২ জিবি ইন্টারন্যাল স্টোরেজ এছাড়াও এতে যুক্ত করা হয়েছে বিশেষ কিছু ফিচার। এক কথায় বলা যায় স্মার্টফোনটি ২০২১ সালের বাজেট-বান্ধব সেরা স্মার্টফোনগুলোর মধ্যে একটি।

পছন্দসই ইন্টারন্যাল স্টোরেজ ছাড়াও এই ডিভাইসে থাকা ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লটের মাধ্যমে ব্যবহারকারীরা ১২৮ জিবি পর্যন্ত অতিরিক্ত স্টোরেজ বাড়াতে পারবেন। ৬.৫" এইচডি + ওয়াটারড্রপ ফুলস্ক্রিন ডিসপ্লে আইটেল ভিশন ১ প্রো স্মার্টফোনটিকে আরো ফ্যাশনেবল ও আকর্ষণীয় করে তুলেছে।

ফোনটিতে ‘আয়তক্ষেত্রাকার’ আকৃতির ট্রিপল-ক্যামেরা সেট আপ করা হয়েছে। ৮ মেগাপিক্সেলের মূল এবং ২ এমপি ম্যাক্রো লেন্সের সাথে একটি ডেপথ-সেন্সরের সমন্বয়ে নিয়ে আসা নতুন ফোনটি দিয়ে আপনি দুর্দান্ত ছবি এবং ভিডিও করতে পারবেন। 

৫ এমপি ফ্রন্ট ক্যামেরার সাথে থাকা এআই ফেস বিউটি ৩.০ প্রযুক্তির কারণে সেলফিগুলোকে আরও বেশি আকর্ষণীয় করে তুলবে। এতে থাকা দুর্দান্ত এআই ডার্ট লেন্স ডিটেক্টরের কারণে কোনও ময়লা বা ধূলিকণা ধরা পড়লে লেন্স পরিষ্কার করার জন্য আপনাকে রিমাইন্ডার দেবে।

এআই পাওয়ার মাস্টার ফিচার যুক্ত আইটেল ‘ভিশন ১ প্রো’তে রয়েছে শক্তিশালী ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। ফোনটি দিয়ে অবিচ্ছিন্নভাবে ৭ ঘণ্টা ভিডিও দেখা যাবে। এতে থাকা এআই পাওয়ার মাস্টার প্রযুক্তির কারণে ব্যাটারিটি বুদ্ধিমত্তার সাথে পাওয়ার সেইভ করে ব্যাটারির আয়ু ৩৫% পর্যন্ত বাড়ানো যাবে।

মাত্র ৮.৫ মিমি থিকনেসের প্রায় ১৬৪ গ্রাম ওজনের ‘ভিশন ১ প্রো’ ফোনটি আইটেলের এযাবৎকালে নিয়ে আসা সবচেয়ে স্লিম স্মার্টফোনগুলোর মধ্যে একটি। ৩ জিবির ‘ভিশন ১ প্রো’ ফোনটি ডেজেল ব্লাক এবং কসমিক শাইন- এ দুটি আকর্ষণীয় রঙে পাওয়া যাচ্ছে।

সবকিছু মিলিয়ে, আইটেল ভিশন ১ প্রো একটি ডিসেন্ট এবং বাজেট-বান্ধব স্মার্টফোন। এখনি আপনার নিকটবর্তী মোবাইল স্টোরে গিয়ে স্টাইলিশ আইটেল ‘ভিশন ১ প্রো’ স্মার্টফোনটি যাচাই করে আসতে পারেন। আইটেল ‘ভিশন ১ প্রো’ (৩ জিবি) এর বাজার দরসহ আরও বিস্তারিত জানতে ভিজিট করুন এখানে

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর