শিরোনাম
প্রকাশ : ৫ মে, ২০২১ ১৭:৪৮
প্রিন্ট করুন printer

করোনা প্রতিরোধে প্রথম সারির সৈনিকদের ডাবরের শ্রদ্ধা

অনলাইন ডেস্ক

করোনা প্রতিরোধে প্রথম সারির সৈনিকদের ডাবরের শ্রদ্ধা
Google News

বিশ্বজুড়ে করোনাভাইরাস মহামারি এখনো বিশাল আকার ধারণ করে আছে, বাংলাদেশেও এই প্রাণঘাতী ভাইরাসের প্রাদুর্ভাব নিয়ন্ত্রণ করতে একাধিক লকডাউনসহ বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে। মহামারির সময়েও নাগরিকদের সুরক্ষিত রাখতে নিঃস্বার্থভাবে প্রথম সারিতে কাজ করে যাচ্ছেন চিকিৎসক, নার্স, ডেলিভারিম্যান এবং আইন প্রয়োগকারী সংস্থাগুলো যেমন - র‌্যাব, পুলিশ, সেনাবাহিনী ইত্যাদি। কিন্তু তাদের ও তাদের পরিবারের সুরক্ষার কি হবে?

বিষয়টি মাথায় রেখে খাদ্য পণ্য ও প্রসাধনী প্রস্তুতকারী ডাবর, গত বছর থেকেই করোনাভাইরাস মহামারি মোকাবেলায় বিভিন্ন সামাজিক উদ্যোগ গ্রহণ করে আসছে। এরই ধারাবাহিকতায় গত ২৭ এপ্রিল, ২০২১ থেকে প্রথম সারির সৈনিকদের বীরত্বপূর্ণ প্রচেষ্টার প্রতি শ্রদ্ধা জানাতে আরও একটি উদ্যোগ গ্রহণ করা হয়।

ডাবর-এর পক্ষ থেকে প্রথম ধাপে, ঢাকার রাস্তায় দিনরাত কর্মরত বিভিন্ন আইন প্রয়োগকারী সংস্থার প্রায় ১,০০০ সদস্যকে ডাবর-এর স্পেশাল মোড়ক “ ডাবর সরক্ষা প্যাক” উপহার হিশেবে প্রদান করা হয় যাতে রয়েছে একটি করে হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ডওয়াশ, মধু ও ফেস মাস্ক যা তাদের সুরক্ষিত রাখতে সাহায্য করবে ভিতর ও বাহির থেকে।

“এক সাথে লড়বো, করোনাভাইরাস রুখবো!”- এটিকে মূলমন্ত্র হিসেবে রেখে ঢাকার রাস্তায় ডাবরের ক্যারাভ্যানে উপহারগুলো হস্তান্তর করতে দেখা যায়। জানা-যায়, এই উদ্যোগটি করোনাভাইরাস মহামারির সময়ে ডাবর-এর এমন আরও অনেক দায়িত্বমূলক উদ্যোগের মধ্যে একটি। কোম্পানির পক্ষ থেকে জানানো হয়, ভবিষ্যতে যে কোনো সংকট মোকাবেলায় সমাজ ও জনগণের পাশে থাকবে ডাবর।
 
বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর