শিরোনাম
প্রকাশ : ২৬ জুন, ২০২১ ১৭:৩৯
প্রিন্ট করুন printer

কী চলছে আলেশা হোল্ডিংসের ভেতরে

প্রেস বিজ্ঞপ্তি

কী চলছে আলেশা হোল্ডিংসের ভেতরে
Google News

আলেশা হোল্ডিংসের পথচলা শুরু হয় ২০১৮ সালে। মানব সেবার অঙ্গীকার নিয়ে অনেকগুলো প্রতিষ্ঠানের মাধ্যমে গুণগত মানের পণ্য ও সেবা দিয়ে আস্থার জায়গায় পৌঁছে গেছে তারা। কাস্টমার সাপ্লায়ার, সবার সঙ্গেই আস্থার সম্পর্ক মাত্র ছয় মাসে গড়ে তুলেছে ই-কমার্স সাইট ‘আলেশা মার্ট’।

আর সব ই-কমার্স ব্যবসায়ীদের মতো আকাশ-পাতাল ডিসকাউন্টের পথে হাঁটেনি আলেশা মার্ট। ‘ক্লিক, রিল্যাক্স, এনজয়’ স্লোগানে উজ্জীবিত প্রতিষ্ঠানটি কাস্টমারদের জন্য বিশ্বস্ততার পাশাপাশি নিশ্চিত করেছে কোয়ালিটিফুল পণ্য, দ্রুত ডেলিভারি।

প্রতিষ্ঠানটি করোনাকালে ৫০ হাজারেরও বেশি মানুষের কর্মসংস্থান করতে পেরেছে। প্রায় ২২ হাজার ক্ষুদ্র ব্যবসায়ী ও উদ্যোক্তা এ অনলাইন কমার্শিয়াল ট্রান্সজাকশন প্ল্যাটফর্মের হয়ে কাজ করতে পারছে।

ভবিষ্যৎ কাস্টমারদের বাড়তি সুবিধা দেয়ার জন্য বাইক ডেলিভারি পয়েন্ট ও ফিজিক্যাল কাস্টমার কেয়ার পয়েন্ট স্থাপনের উদ্যোগ নিয়েছে আলেশা মার্ট। আলেশা মার্টের কাস্টমারদের জন্য আসছে বিনামূল্যে অ্যাম্বুলেন্স সেবা। আলেশা মার্টের কাস্টমার ছাড়াও মুক্তিযোদ্ধা, বীরাঙ্গনা, সিনিয়র সিটিজেনস, পুলিশ, অগ্নিযোদ্ধা এবং যেকোনো জরুরি সেবাদানকারি সংস্থা শর্তসাপেক্ষে সম্পূর্ণ বিনামূল্যে সেবাটি পেতে যাচ্ছেন।

এছাড়াও প্রতিষ্ঠানটি ‘আলেশা ফার্মেসি’, ‘ইনস্ট্যান্ট স্যালারিজ’, ‘আলেশা সলিউশনস’, ‘আলেশা রাইড’, ‘আলেশা এগ্রো’ ও আলেশা হোল্ডিংস নামে বিভিন্ন সেবা নিয়ে হাজির হচ্ছেন। পাশাপাশি প্রতিষ্ঠানটি আবাসন খাতেও কাজ করছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর