২৩ নভেম্বর, ২০২১ ০০:১২

ফ্যান্টাসি কিংডমে বিনোদনের সুযোগ পেল সুবিধাবঞ্চিত শিশুরা

প্রেস বিজ্ঞপ্তি

ফ্যান্টাসি কিংডমে বিনোদনের সুযোগ পেল সুবিধাবঞ্চিত শিশুরা

ফ্যান্টাসি কিংডমে বিনোদনের সুযোগ সুবিধাবঞ্চিত শিশুদের।

অদম্য বাংলাদেশ ফাউন্ডেশনের এক মহতী উদ্যোগ 'মজার ইশকুল'। বিনোদন পার্ক ফ্যান্টাসি কিংডমে বিনামূল্যে বিনোদনের সুযোগ পেয়েছে মজার ইশকুলের তিনশ সুবিধাবঞ্চিত শিশু। এসব শিক্ষার্থী গত ১৩ ও ২০ নভেম্বর পার্কের বিভিন্ন রাইডে চড়ে আনন্দ উপভোগ করে। এই দুই দিন ১৫০ জন করে মোট ৩০০ জন সুবিধাবঞ্চিত শিশু এতে অংশ নেয়। শিশুদের ঢাকা থেকে ফ্যান্টাসি কিংডমে যাতায়াত, খাবারসহ সারাদিনের বিনোদনের এ সুযোগ দিয়েছে কনকর্ড গ্রুপ।

এ প্রসংঙ্গে কনকর্ড এন্টারটেইনমেন্ট এর এক্সিকিউটিভ ডিরেক্টর অনুপ কুমার সরকার বলেন, সমাজের প্রতিটি স্তরেই প্রতিটি মানুষের কিছু সামাজিক দায়বদ্ধতা থাকা উচিৎ। কনকর্ড এন্টারটেইনমেন্ট লিমিটেডও এর ব্যতিক্রম নয়। কোমলমতি শিশুদের বিনোদনের বিশেষ আকর্ষণ এই এমিউজমেন্ট পার্ক। সেই ক্ষেত্রে অর্থাভাবে এই সুবিধাবঞ্চিত শিশুদের এসব পার্কে এসে ঘুরেফিরে বিভিন্ন রাইডে চড়ে আনন্দ করার কোন সুযোগই থাকেনা। তাই মজার ইশকুলের পথশিশুদের আনন্দ দানের এই মহতী উদ্যোগকে আমরা ফ্যান্টাসি কিংডম সাধুবাদ জানিয়ে তার সাথে যুক্ত হতে পেরে আনন্দিত ও গর্বিত। 

তিনি আরও বলেন, আজকের শিশু আগামীদিনের ভবিষ্যৎ। আমাদের সকলের উচিত শিশুদের জন্য নির্মল আনন্দ আর চিত্ত বিনোদনের জন্য যথাসম্ভব ব্যবস্থা করা। কারণ মানসিক বিকাশে বিনোদন অপরিহার্য  আমার আপনার সন্তানের মত এই সকল সুবিধাবঞ্চিত পথশিশুদেরও রয়েছে ভালভাবে সমাজের সকল সুবিধা নিয়ে বেঁচে থাকার সমান অধিকার।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর