শিরোনাম
২ অক্টোবর, ২০২২ ১৪:০৪

কুমিল্লায় ‘ডেইলি শপিং’ এর শোরুম চালু

প্রেস বিজ্ঞপ্তি

কুমিল্লায় ‘ডেইলি শপিং’ এর শোরুম চালু

দেশের জনপ্রিয় রিটেইল চেইনশপ ডেইলি শপিং এবার কুমিল্লায় শোরুম চালু করেছে। বুধবার নগরীর পুলিশ লাইন্সে শোরুমের উদ্বোধন করেন কুমিল্লার প্যানেল মেয়র হাবিবুর আল-আমিন সাদি ও মঞ্জুর কাদের মনি। 

এ সময় উপস্থিত ছিলেন ডেইলি শপিং এর চিফ অপারেটিং অফিসার গালিব ফাররোখ বখত্, ডেপুটি জেনারেল ম্যানেজার ফিরোজ আলম ও হেড অব মার্কেটিং ওমর ফারুক। 

নতুন শোরুম থেকে ক্রেতারা শাক-সবজি, মাছ, মাংস, চাল, ডাল, চিনি, দুধ, ঘি, মসলা, টয়লেট্রিজ পণ্য, শিশু খাদ্য, বেভারেজ, পার্সোনাল কেয়ার ও প্লাস্টিক পণ্যসহ নিত্য প্রয়োজনীয় সব ধরনের পণ্য কিনতে পারবেন।

এ বিষয়ে ওমর ফারুক বলেন, গত কয়েক বছর ধরে ডেইলি শপিং গুণগতমানের পণ্য সরবরাহের মাধ্যমে উন্নতমানের গ্রাহক সেবা নিশ্চিত করে আসছে এবং ক্রেতারা সাশ্রয়ী দামে পণ্য ক্রয়ের সুযোগ পাচ্ছেন। কুমিল্লার ক্রেতারা এখন থেকে এক ছাদের নিচে নিত্যপ্রয়োজনীয় সব ধরনের পণ্য সাশ্রয়ী মূল্যে ক্রয় করতে পারবেন।

তিনি আরও বলেন, নতুন এ আউটলেট উদ্বোধন উপলক্ষে থাকছে মাসব্যাপী নানা অফার এবং মাত্র এক ঘণ্টায় ফ্রি হোম ডেলিভারি সুবিধা। থাকছে www.dailyshoppingbd.com এর মাধ্যমে ঘরে বসে অনলাইনে কেনাকাটার সুযোগ। বর্তমানে ঢাকা, চট্টগ্রাম ও রাজশাহীসহ দেশের কয়েকটি স্থানে ডেইলি শপিং এর ৬২টি শোরুম চালু রয়েছে।  

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর