শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ৩ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা
আপলোড : ৩ অক্টোবর, ২০১৪ ০০:০০

এক পলক

এক পলক

নবজাতক উদ্ধার

জয়পুরহাটের কালাই মহিলা ডিগ্রি কলেজের ছাত্রী নিবাসের প্রাচীরের কাছে পথচারীরা এক নবজাতক উদ্ধার করেছে। বুধবার রাতে কে বা কারা রক্তাক্ত অবস্থায় একদিন বয়সের এক নবজাতককে ফেলে রাখে। শিশুটির কান্নায় পথচারীরা নবজাতককে উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্যে ভর্তি করে। কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ডা. আবু হোসেন বলেন, উদ্ধারকৃত ছেলে নবজাতকটিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে সে সুস্থ আছে।

-জয়পুরহাট প্রতিনিধি

দুই যুবলীগ নেতা গ্রেফতার

স্কুলে নৈশপ্রহরী নিয়োগকে কেন্দ্র করে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ ফরহাদ হোসেনকে মারধর ও সরকারি অফিস ভাঙচুরের ঘটনায় যুবলীগের দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন, নবাবগঞ্জ উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক আবদুল মান্নান ও যুবলীগ সদস্য আলম মিয়া। বুধবার রাতে ইউএনও কার্যালয়ের অফিস সুপার আবদুর রহমানের করা মামলায় তাদের গ্রেফতার করা হয়।

-দিনাজপুর প্রতিনিধি

ইন্টারনেটে স্কুলছাত্রীর অশ্লীল ভিডিও, মামলা

মৌলভীবাজারের কমলগঞ্জে নাছির মিয়া নামে এক যুবকের বিরুদ্ধে স্কুলছাত্রীর অশ্লীল ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। নাছির মিয়া উপজেলার পুরানবাড়ি গ্রামের ছমির মিয়ার ছেলে। এ ঘটনায় ছাত্রীর পিতা বুধবার বিকালে কমলগঞ্জ থানায় মামলা করেছেন।

-মৌলভীবাজার প্রতিনিধি

ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

নোয়াখালী শহরে নির্মাণাধীন মদিনা টাওয়ারের ৯তলা থেকে পড়ে আক্তার ভূইয়া নামে এক নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল ভোরে এ দুর্ঘটনা ঘটে। নিহত আক্তার অশ্বদিয়া ইউনিয়নের বক্তারপুর গ্রামের ছায়েদ ভূইয়ার ছেলে।

-নোয়াখালী প্রতিনিধি

 

নির্বাচন অফিসে চুরি

মাদারীপুর সদর উপজেলা নির্বাচন অফিস থেকে বুধবার রাতে ৮টি ল্যাপটপ, ৩টি ডিজিটাল ক্যামেরা ও নগদ ৬০ হাজার টাকা নিয়ে গেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে গতকাল সকালে মাদারীপুর মডেল থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে।

-মাদারীপুর প্রতিনিধি

অজ্ঞান পার্টির কবলে ১৮ গরু ব্যবসায়ী
চট্টগ্রামের পতেঙ্গা থানাধীন কাটগড় বাজারে অজ্ঞান পার্টির কবলে পড়েন ১৮ গরু ব্যবসায়ী। তাদের অজ্ঞান অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করা হয়। স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাতে বাজারে ডিম কিনে খাওয়ার পর তারা সবাই অজ্ঞান হয়ে যান। পরে অন্য ব্যবসায়ীরা উদ্ধার করে রাতে চমেক হাসপাতালে ভর্তি করান।
পতেঙ্গা থানার এসআই কামরুল ইসলাম বলেন, ব্যবসায়ীদের টাকা-পয়সা বা গরু খোয়া যায়নি। অজ্ঞান গরু ব্যবসায়ীরা বেশিরভাগই রাজশাহী থেকে আসা।
-নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   
ঝালকাঠি পৌর মেয়র বরখাস্ত
বিভিন্ন অনিয়মের অভিযোগে ঝালকাঠি পৌর মেয়র আফজাল হোসেনকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। জেলা প্রশাসক মো. শাখাওয়াত হোসেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের এ নির্দেশের কপি গতকাল দুপুরে ফ্যাক্সযোগে পেয়েছেন বলে নিশ্চিত করেছেন।
-ঝালকাঠি প্রতিনিধি
মানববন্ধন
সাভারে স্কুলশিক্ষিকা সাবিনা ইয়াসমিন বুলির হাতের কব্জি কেটে ফেলার ১০ দিন পেরিয়ে গেলেও পুলিশ এখনো ঘাতক স্বামীকে আটক করতে পারেনি। এ ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার বেলা ১১টায় সাভার পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ  (সিআরপি)র সামনে মানববন্ধন করেছে বাংলাদেশ মহিলা পরিষদ। মানববন্ধনে এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার লোক অংশ নেন। মানববন্ধনে বক্তব্য দেন মহিলা পরিষদের সাভার শাখার সভাপতি পারভীন ইসলাম, সহ সভানেত্রী সীমা দেওয়ান, সাধারণ সম্পাদক শাহানা জাহান সিদ্দিকা, সাংগঠনিক সম্পাদক শিরিন আক্তার, আন্দোলন সম্পাদক এমা খন্দকার, স্থানীয় বাসিন্দা লিপি আক্তার প্রমুখ।
-সাভার প্রতিনিধি
 

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
Bangladesh Pratidin

Bangladesh Pratidin Works on any devices

সম্পাদক : নঈম নিজাম,

নির্বাহী সম্পাদক : পীর হাবিবুর রহমান । ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত। ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫। ই-মেইল : [email protected] , [email protected]

Copyright © 2015-2019 bd-pratidin.com