শনিবার, ২২ নভেম্বর, ২০১৪ ০০:০০ টা

এক পলক

ফ্রি হেলথ ক্যাম্প উদ্বোধন

বিশ্ব ডায়াবেটিক দিবস উপলক্ষে গাজীপুরে বাংলাদেশ ডায়াবেটিক সমিতি পরিচালিত ডা. ফরিদা হক মেমোরিয়াল-ইব্রাহিম জেনারেল হাসপাতালে দিনব্যাপী ফ্রি হেলথ ক্যাম্পের আয়োজন করা হয়। শুক্রবার সকালে গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রায় ওই হাসপাতালের প্রতিষ্ঠাতা বর্ষীয়ান আইনজীবী ব্যারিস্টার রফিক উল হক ক্যাম্পের উদ্বোধন করেন। ক্যাম্পে বাংলাদেশ ডায়াবেটিক সমিতির সভাপতি অধ্যাপক একে আজাদ খান, কিডনি ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক হারুন অর রশিদ, বারডেমের মহাপরিচালক অধ্যাপক নাজমুন নাহারসহ ১২ জন বিশেষজ্ঞ ডাক্তার রোগী দেখেন।

-গাজীপুর প্রতিনিধি

মোহনগঞ্জে ১৪৪ ধারা

নেত্রকোনার মোহনগঞ্জে একই স্থানে আওয়ামী লীগ ও যুবলীগ কর্মী সমাবেশের আহ্বান করায় অপ্রীতিকর ঘটনা এড়াতে স্থানীয় প্রশাসন ১৪৪ ধারা জারি করেছে। শুক্রবার উপজেলার খুরশিমুল উচ্চ বিদ্যালয় মাঠে বিকাল ৪ টা থেকে রাত ১০ টা পর্যন্ত এ ধারা জারি করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোজাম্মেল হক।

-নেত্রকোনা প্রতিনিধি

চাঁপাইয়ে ডায়রিয়ার প্রকোপ

চাঁপাইনবাবগঞ্জে হঠাৎ করেই ডায়রিয়ার প্রকোপ ব্যাপক আকার ধারণ করেছে। গত এক সপ্তাহে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ডায়রিয়া আক্রান্ত শতাধিক রোগী ভর্তি হয়েছে হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। -চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

সংবাদ সম্মেলন

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি ও নাঙ্গলকোট উপজেলা বিএনপির আহবায়ক মোবাশ্বের আলম ভুঁইয়াসহ গ্রেফতার হওয়া নেতা-কর্মীদের নিঃশর্ত মুক্তি দাবিতে সংবাদ সম্মেলন হয়েছে। দলীয় কার্যালয়ে নাঙ্গলকোট উপজেলা ও পৌর বিএনপি যৌথভাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে। লিখিত বক্তব্য পাঠ করেন পৌর বিএনপির সভাপতি নুরুল আমিন জসিম।

-লাকসাম প্রতিনিধি

সাংবাদিকের অফিসে চুরি

বাংলাদেশ প্রতিদিন ঝিনাইদহ জেলা প্রতিনিধির অফিসে চুরি হয়েছে। বৃহস্পতিবার রাতে ঝিনাইদহ শহরের পায়রা চত্বরের পুরাতন অগ্রণী ব্যাংক মার্কেটে এ ঘটনা ঘটে। সদর থানার ওসি জানান, ঘটনার তদন্ত চলছে।

-ঝিনাইদহ প্রতিনিধি

মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি
নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার সরোপারটেক গ্রামের মুক্তিযোদ্ধা জি এম খলিলুর রহমানের বাড়িতে বৃহস্পতিবার রাতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল ওই বাড়িতে থেকে নগদ টাকাসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করেছে।
-আড়াইহাজার প্রতিনিধি
লাশের পরিচয় মেলেনি
নারায়ণগঞ্জের ফতুল্লা থানার প্রসন্নগর এলাকা থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত (৩৫) লাশের পরিচয় মেলেনি। এর আগে বৃহস্পতিবার চোখ উৎপাটন করা, গলা ও হাত কাটা অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। লাশের পরনে লুঙ্গী ও শার্ট রয়েছে। -নারায়ণগঞ্জ প্রতিনিধি
 

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর