শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ৩ মার্চ, ২০১৫ ০০:০০ টা
আপলোড : ৩ মার্চ, ২০১৫ ১৮:২৪

হুইপ ওমরের বাসভবনে ককটেল হামলা

হুইপ ওমরের বাসভবনে ককটেল হামলা

বগুড়ায় বিরোধিদলীয় হুইপ ও সদর আসনের জাতীয় পার্টির এমপি নূরুল ইসলাম ওমরের বাসভবনে ককটেল হামলা করেছে দুর্বৃত্তরা। সেই সঙ্গে বগুড়ার মহাসড়কে সিএনজিতে অগ্নিসংযোগ এবং ভাঙচুর, শেরপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় আগুনে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এছাড়া জেলা পুলিশ বিভাগ বিশেষ অভিযান চালিয়ে গত ২৪ ঘন্টায় ভাঙচুর অগ্নিসংযোগ ও নাশকতা মামলায় ছাত্রদলনেতাসহ ২০ জনকে গ্রেফতার করেছে।
হুইপের বাসভবনে থাকা এমপি ওমরের ছোট ভাই কামর’জ্জামান রতন জানান, সোমবার রাত ৯টার সময় বাসভবনের টিনের চালে ২টি ককটেল হামলা করে দুর্বৃত্তরা। তবে এতে কোনো  ক্ষয় ক্ষতি হয়নি। এমপি ওমর তখন বাসভবনে ছিলেন না।

এদিকে, আজ ভোরে বগুড়ার শেরপুর উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় আগুনে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এতে কার্যালয়ের ভেতরে থাকা চেয়ার, ফ্যান, আসবাবপত্র, জর’রি কাগজপত্র পুড়ে যায়। স্থানীয়রা খবর পেয়ে আগুন নিভিয়ে ফেলে।

অপরদিকে সোমবার রাত ৯টার সময় বগুড়া শহরের মহাস্থান ও গোকুলের মাঝামাঝি এলাকায় দুর্বৃত্তরা ২টি সিএনজিচালিত অটোরিকশায় অগ্নিসংযোগ এবং কয়েকটি যানবাহনের গ্লাস ভাংচুর করেছে। এছাড়া বগুড়া শহরের বেশ কয়েকটি এলাকায় ককটেল বিস্ফোরণ ঘটায় হরতাল ও অবরোধ সমর্থকরা। এসব ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

বগুড়ার শেরপুর থানার অফিসার ইনচার্জ আলী আহম্মেদ হাশমী জানান, মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় আগুনের ঘটনায় দ্র’ত ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ আবুল বাসার জানান, এমপি নূরুল ইসলাম ওমরের বাসভবনে দুটি ককটেল বিস্ফোরণের খবর পাওয়া গেছে। এমপির বাসভবনসহ ওই এলাকায় নিরাপত্তা জোরদারে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

বগুড়ার সহকারী পুলিশ সুপার গাজীউর রহমান জানান, গত ২৪ ঘন্টায় ভাঙচুর অগ্নিসংযোগ ও নাশকতা মামলায় জেলা ছাত্রদলের প্রচার সম্পাদক রিমনসহ ২০ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিডি-প্রতিদিন/ ৩ মার্চ ২০১৫/শরীফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
Bangladesh Pratidin

Bangladesh Pratidin Works on any devices

সম্পাদক : নঈম নিজাম,

নির্বাহী সম্পাদক : পীর হাবিবুর রহমান । ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত। ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫। ই-মেইল : [email protected] , [email protected]

Copyright © 2015-2020 bd-pratidin.com