রবিবার, ১৯ এপ্রিল, ২০১৫ ০০:০০ টা

জাফরউল্যাহর পথসভায় গুলির ঘটনায় জিডি, অস্ত্রধারী পলাতক

জাফরউল্যাহর পথসভায় গুলির ঘটনায় জিডি, অস্ত্রধারী পলাতক

কাজী জাফরউল্যাহ

ফরিদপুরের ভাংগায় শনিবার আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্যাহর জনসভায় গুলির ঘটনায় ভাংগা থানায় একটি জিডি করা হয়েছে। এ ঘটনার পর থেকে অস্ত্রধারী অস্ত্র নিয়ে পলাতক রয়েছেন বলে জানা গেছে।

এদিকে, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হওয়া ৬ জন আশঙ্কামুক্ত বলে চিকিৎসকরা জানিয়েছেন।

ভাংগা থানার ওসি তদন্ত হারুন অর রশিদ জানান, শনিবার ভাংগা উপজেলার কাউলিবেড়া ইউনিয়নের মুন্সীবাড়ী এলাকায় কাজী জাফর উল্লাহ জনসভায় গুলির ঘটনা ঘটে। এতে ভাংগা থানার ওসি নাজমুল ইসলাম সহ সাতজন গুলিবিদ্ধ হয়। তিনি জানান, ভাংগা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি দীপক মজুমদারের লাইসেন্সকৃত শর্টগান থেকে অসাবধানতাবসত একটি গুলি বের হয়ে এ দুর্ঘটনাটি ঘটে। ঘটনাটি উল্লেখ্য করে শনিবার রাতে ওসি নাজমুল ইসলাম বাদী হয়ে ভাংগা থানায় একটি জিডি করেছেন। তিনি আরও জানান, ওই ঘটনার পর থেকে আওয়ামী লীগ নেতা দীপক মজুমদার অস্ত্রসহ গা ঢাকা দিয়েছে। তার অস্ত্র জব্দ এবং তাকে গ্রেফতারের ব্যাপারে পুলিশ উপরের নির্দেশের অপেক্ষায় রয়েছে।

ভাংগা থানার এস আই খলিলুর রহমান জানান, শনিবারের ঘটনায় ওসি নাজমুল ইসলামের নাক, হাত ও বুকে গুলি লাগে। শনিবার রাতেই তাকে ঢাকায় পাঠানো হয়েছে এবং ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বলেন, সর্বশেষ যে খবর রয়েছে তাতে নাজমুল ইসলামের বুকের গুলিটি অস্ত্রোপচারের মাধ্যমে বের করা ঝুঁকিপূর্ণ, ঔষধের মাধ্যমে সেটা ধ্বংস করা যায় কিনা সে বিষয়ে চিকিৎসকরা পরামর্শ করছে বলে জানা গেছে।

এ ব্যাপারে  দীপক মজুমদারের মোবাইলে একাধিকবার যোগাযোগের চেষ্টা করে কথা বলা সম্ভব হয়নি।

উল্লেখ্য, গত শনিবার কাজী জাফর উল্লাহর পথসভায় আওয়ামী লীগ নেতা দীপক মজুমদারের লাইসেন্সকৃত শর্টগানের গুলিতে ওসিসহ সাতজন গুলিবিদ্ধ হয়।
 

 

বিডি-প্রতিদিন/ ১৯ এপ্রিল, ২০১৫/ রশিদা

সর্বশেষ খবর