প্রকাশ : সোমবার, ৬ জুলাই, ২০১৫ ০০:০০ টা
আপলোড : ৬ জুলাই, ২০১৫ ০০:০০

আওয়ামী লীগ নেতা হত্যা

ছাত্রলীগের ২১ জনের বিরুদ্ধে মামলা

ছাত্রলীগের ২১ জনের বিরুদ্ধে মামলা

কুমিল্লার মনোহরগঞ্জে আওয়ামী লীগ নেতা ইয়াকুব আলীকে হত্যার ঘটনায় ছাত্রলীগের ২১ নেতাকর্মীর বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। স্থানীয় ছাত্রলীগের ৯ নেতা-কর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১২ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন নিহতের মেয়ে কোহিনূর আক্তার। এদিকে রবিবার বিকাল সাড়ে ৫টার দিকে ইয়াকুব আলীকে মনোহরগঞ্জের কেয়ারী গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। প্রসঙ্গত, গত ২৯ জুন সোমবার সন্ধ্যায় তুচ্ছ ঘটনায় খুন হন ইয়াকুব আলী। মামলার তদন্ত কর্মকর্তা জানান, শনিবার দিবাগত রাত ২টার দিকে হত্যার শিকার ইয়াকুব আলীর মেয়ে কোহিনূর আক্তার বাদী হয়ে ২১ জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মামলার এজাহারভুক্ত উল্লেখযোগ্য আসামিরা হলেন, কেয়ারী গ্রামের ওমর ফারুক, আবু নাছের ওরফে দুলা, শাহাদাত হোসেন, হারুনুর রশিদ বাবু ও ওয়াসিম । এদিকে স্থানীয়রা জানান, ওমর ফারুকের নেতৃত্বে একটি চক্র দীর্ঘদিন চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যক্রম করে এলাকার মানুষকে অতিষ্ঠ করে তুলেছে।
নেত্রকোনায় যুবক হত্যার ঘটনায় মামলা : নেত্রকোনা প্রতিনিধি জানান, নেত্রকোনা জেলা শহরের আনন্দ বাজার এলাকায় বাবলুর চেম্বারে বৃহস্পতিবার রাতে অঞ্জন কুমার দাস ভুট্টোকে গুলি করে হত্যার অভিযোগে নেত্রকোনা মডেল থানায় তিনজনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের মা আরতী রানী দাস বাদী হয়ে শনিবার রাতে মামলাটি দায়ের করেছেন। আসামিরা হলেন- সাইফুল ইসলাম বাবলু, ডা. টিটু সাহা ও অনুকুল আজাদ।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
Bangladesh Pratidin

Bangladesh Pratidin Works on any devices

সম্পাদক : নঈম নিজাম,

নির্বাহী সম্পাদক : পীর হাবিবুর রহমান । ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত। ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫। ই-মেইল : [email protected] , [email protected]

Copyright © 2015-2019 bd-pratidin.com