শিরোনাম
প্রকাশ : শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা
আপলোড : ১৭ নভেম্বর, ২০১৭ ২৩:৩৭

সড়ক দুর্ঘটনায় দম্পতিসহ নিহত ৯, আহত ৪৩

প্রতিদিন ডেস্ক

সড়ক দুর্ঘটনায় দম্পতিসহ নিহত ৯, আহত ৪৩

সড়ক দুর্ঘটনায় দম্পতিসহ ৯জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৪৩ জন। শুক্রবার ও বৃহস্পতিবার রাতে এসব দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর—

রাজশাহী : শুক্রবার দুপুরে নওগাঁ থেকে রাজশাহীগামী একটি বাস বায়া উত্তরা হিমাগারের সামনে একটি ভটভটি টেম্পোকে ওভারটেক করতে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী স্বামী ও স্ত্রী মৃত্যুবরণ করেন। নিহত স্বামীর নাম শহিদুল ইসলাম (৩৫)। তবে তার স্ত্রীর নাম পাওয়া যায়নি। এ সময় বাসের প্রায় ৩০ যাত্রী আহত হন। এদিকে রাজশাহীর গোদাগাড়ীতে দুই ট্রাকের সংঘর্ষে শামসুল হক (৪০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার ভোরে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উপজেলার গোপালপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত শামসুলের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে। চট্টগ্রাম :  চট্টগ্রামের হাটহাজারীর মীরের হাটের মুন্সীর মসজিদ এলাকায় চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কে অটোরিকশা খাদে পড়ে দুজনের মৃত্যু এবং দুজন আহত হন। নিহতদের একজন রোকেয়া বেগম (৪৫), অন্যজন আনুমানিক ৩৫ বছর বয়সী একজন পুরুষ। গত বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের টেরি আইল এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ও একজন আহত হন। নিহতরা হলেন- বিদ্যুৎ কান্তি দাশ (৩০) ও অপু দাশ (২৯) এবং আহত হন বাপ্পি দাশ (২৯)।

 

বগুড়া : জেলার শাজাহানপুরের ফুলদিঘিতে যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের চালক ভেদু মিয়া (৪০) নিহত হন। আহত হয়েছেন ছয়জন। শুক্রবার সকাল ১০টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ভেদু মিয়া শাজাহানপুর উপজেলার হেলেনচাপাড়া এলাকার মৃত হোসেন আলীর ছেলে।

ময়মনসিংহ : ময়মনসিংহের হালুয়াঘাটে ব্যাটারিচালিত অটো রিকশার সঙ্গে সংঘর্ষে আব্দুল হামিদ (৫০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার করুয়াপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হামিদ ধারা ইউনিয়নের কুতিকুড়া গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের সন্তান।

চকরিয়া : কক্সবাজারের চকরিয়ায় পিকআপ ট্রাক-সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে অটোরিক্সার চার যাত্রী আহত হয়েছেন। শুক্রবার বেলা ১১টার দিকে চিরিঙ্গা-বদরখালী-মহেশখালী সড়কের রামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর