Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শনিবার, ১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ৩১ আগস্ট, ২০১৮ ২৩:৪৭

নিখোঁজের চার দিন পর মিলল যুবতীর বস্তাবন্দী লাশ

প্রতিদিন ডেস্ক

নিখোঁজের চার দিন পর মিলল যুবতীর বস্তাবন্দী লাশ

মুন্সীগঞ্জে নিখোঁজের চার দিন পর বস্তাবন্দী যুবতীর লাশ উদ্ধার করেছে পলিশ। শুক্রবার দুপুরে জেলার শ্রীনগরের বাড়ৈখালী এলাকার চান সুপার মার্কেটের নিচ থেকে হাত-পা বাঁধা অবস্থায় বস্তাবন্দী লাশটি উদ্ধার করে পুলিশ। স্থানীয়ভাবে জানা যায়, চার দিন আগে বাড়ৈখালী গ্রামের আব্দুল মতিনের মেয়ে লিমু আক্তার (১৮) নিখোঁজ হয়।

খাবার হোটেলে যুবকের লাশ : নারায়ণগঞ্জ শহরের একটি খাবার হোটেল থেকে রাজু আহমেদ (১৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে সেন্ট্রাল খেয়াঘাট এলাকার শহিদের হোটেল থেকে ওই লাশ উদ্ধার করা হয়। নিহত রাজু আহমেদ ওই হোটেলে কাজ করতো।

রূপগঞ্জে নববধূ খুন : নারায়ণগঞ্জের রূপগঞ্জে শিউলি আক্তার (১৮) নামে এক নববধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় স্বামী শামিমকে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার ভুলতা ইউনিয়নের পাঁচাইখা এলাকায় ঘটে এ ঘটনা। নিহত শিউলি আক্তার উপজেলার গোলাকান্দাইল পুর্বপাড়া এলাকার নসিমন চালক মনির হোসেনের মেয়ে।

নরসিংদীতে নারীর লাশ উদ্ধার : নরসিংদীর মনোহরদীতে ঝুলন্ত অবস্থায় জায়েদা আক্তার (৩৫) নামে এক গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল ভোরে মনোহরদীর হিন্দু পাড়ার উত্তরা ভবন থেকে তার লাশ উদ্ধার করা হয়। জায়েদা শিবপুরের দুলালপুর ইউনিয়নের চরনগরদী গ্রামের তাইজ উদ্দিনের স্ত্রী।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর