শিরোনাম
প্রকাশ : সোমবার, ২২ জুলাই, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২১ জুলাই, ২০১৯ ২২:৫৫

এক পলক

এক পলক

বোনের হাতে ভাই খুন

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মায়ের কাছে বিড়ি চেয়ে না পেয়ে গালিগালাজ করায় সজল মিয়া (৩৬) নামে এক ব্যক্তি তার ছোট বোনের হাতে খুন হয়েছেন। শনিবার রাতে উপজেলার ইব্রাহিমপুর গ্রামে এ ঘটনা ঘটলেও ঘটনাটি গতকাল দুপুরে বিষয়টি জানাজানি হয়। নিহত সজল ওই গ্রামের মৃত মিজানুর রহমানের ছেলে।

- ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

সড়ক সংস্কার দাবিতে মানববন্ধন

বরিশাল সদর উপজেলার সাহেবেরহাট থেকে কানাইপুরা পর্যন্ত ৮ কিলোমিটার সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। গতকাল এলাকাবাসীর উদ্যোগে প্রখর রোদের মধ্যে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ফেরদৌসুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন বজলুর রহমান, নিজামউদ্দিন, শাহজাহান সরদারসহ অন্যরা।

- নিজস্ব প্রতিবেদক, বরিশাল

ছাত্রলীগ নেতা গ্রেফতার

মাদারীপুরে এক কিশোরীকে অপহরণের অভিযোগে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি বেলায়েত হোসেন মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ। মামলার বিবরণ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ১৫ জুলাই বিকালে কিশোরীকে একটি মাইক্রোবাসে করে অপহরণ করে। শনিবার রাতে মামলা হয়। - মাদারীপুর প্রতিনিধি

ধলাই নদীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ সীমান্তের সংরক্ষিত এলাকায় পাথর উত্তোলন করতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ ৮দিন পর উদ্ধার করা হয়েছে। শনিবার রাতে ধলাই নদী থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশ জানায়, গত ১৩ জুলাই রাতে কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জ সীমান্তে পাথর আনতে যান ১০-১২ জন যুবক। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে তারা নদীতে ঝাঁপ দেয়। অন্যরা সাঁতরে তীরে উঠতে পারলেও হেলাল নিখোঁজ হন।

- নিজস্ব প্রতিবেদক, সিলেট


আপনার মন্তব্য