Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০৪

গোয়েন্দা পুলিশের পিটুনিতে ছাত্রলীগ নেতা আহত

জয়পুরহাট প্রতিনিধি

গোয়েন্দা পুলিশের পিটুনিতে ছাত্রলীগ নেতা আহত

পাঁচবিবি উপজেলা ছাত্রলীগের যুগ্মসাধারণ সম্পাদক জহুরুল ইসলাম জেলা গোয়েন্দা পুলিশের পিটুনিতে গুরুতর জখম হয়েছেন। তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। জহুরুল ইসলাম পাঁচবিবির উঁচনা গ্রামের লুৎফর রহমানের ছেলে।

জানা গেছে, গত রবিবার বিকাল ৫টার দিকে উঁচনা দাখিল মাদ্রাসা মাঠে জহুরুল ফুটবল খেলতে যান। এ সময় একজন সোর্সসহ জেলা গোয়েন্দা পুলিশের এসআই আমিরুলের নেতৃত্বে পাঁচজন ওই এলাকা থেকে আবদুল মজিদ নামের এক আসামিকে গ্রেফতার করলে তার স্বজনরা সমবেত হয়ে কান্নাকাটি করেন। জহুরুল এ দৃশ্য দেখতে গেলে গোয়েন্দা পুলিশের দল নাম জিজ্ঞাসা করেই তাকেও বেদম মারধর করে। এতে তার নিচের পাটির দাঁত আলাদা হয়ে যায়। পরে সেখান থেকে হেলমেট ও হ্যান্ডকাফ পরিয়ে মাইক্রোবাসে তুলে নিয়ে প্রায় এক কিলোমিটার দূরে হাটখোলায় ছেড়ে দেওয়া হয়। পরে স্থানীয়রা জহুরুলকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেন। গতকাল বেলা সাড়ে ১১টায় জেলা আধুনিক হাসপাতালে জহুরুল ও তার স্বজনদের সঙ্গে কথা বলেন কয়েকজন সাংবাদিক।

পরে তারা গোয়েন্দা পুলিশের অফিসে বক্তব্য নিতে যান। এ সময় সাংবাদিকদের সঙ্গে কথা বলার অনুমতি নিতে গোয়েন্দা পুলিশের পরিদর্শক মমিনুল হক দোতলায় পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবিরের কক্ষে যান। কিছুক্ষণ পর পুলিশ সুপার নিচে গোয়েন্দা পরিদর্শকের অফিসকক্ষে এসে সাংবাদিকদের গালিগালাজ করেন। প্রতিবাদে জয়পুরহাট প্রেস ক্লাবে সাংবাদিকরা এক জরুরি সভায় মিলিত হয়ে নিন্দা প্রস্তাব গ্রহণ করেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর