শিরোনাম
প্রকাশ : শনিবার, ১২ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১১ অক্টোবর, ২০১৯ ২৩:১২

এক পলক

এক পলক

মাদ্রাসাছাত্রী ধর্ষণের শিকার

নোয়াখালীর সদরে এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ভিকটিমকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে এ ঘটনা ঘটে। বাড়ির পাশে কলাবাগানে নিয়ে ধর্ষণ করে এলাকার বখাটে।

-নোয়াখালী প্রতিনিধি

রাঙামাটিতে অস্ত্রসহ আটক ২

যৌথবাহিনীর পৃথক অভিযান অস্ত্রসহ আটক হয়েছে দুজন। তারা হলো- ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট সংক্ষেপে ইউপিডিএফ কর্মী রেশ চাকমা (৩৪) ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএস কর্মী রূপায়ন চাকমা (৪৮)। গতকাল রাঙামাটি সদরের বাদলছড়ি এলাকা থেকে তাদের আটক করা হয়। -রাঙামাটি প্রতিনিধি

ট্রেনে কাটা পড়লেন মুয়াজ্জিন

কিশোরগঞ্জে ট্রেনের নিচে কাটা পড়ে আবদুল হক (৬০) নামে মসজিদের এক মুয়াজ্জিন নিহত হয়েছেন। তিনি সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের মৃত আবদুল করিমের ছেলে। তিনি মহিনন্দ গোয়ালাপাড়া জামে মসজিদের মুয়াজ্জিন ছিলেন।-কিশোরগঞ্জ প্রতিনিধি

বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু

টাঙ্গাইলের মির্জাপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মেহেদী হাসান (১৪) নামে এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল সকালে উপজেলার আজগানা ইউনিয়নের হাঁটুভাঙা বাজার তাজুল উলুম কওমি মাদরাসায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মেহেদী হাসানের বাড়ি রংপুর জেলায়।

-টাঙ্গাইল প্রতিনিধি

হাজী সমাবেশ

বগুড়ায় হাজী সমাবেশ ও দোয়া মাহফিল হয়েছে। শহরের বায়তুর রহমান সেন্ট্রাল জামে মসজিদে সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ। হজ নিয়ে আলোচনা করেন মুহাম্মদ রেজাউল করিম খান, মো. আব্দুস সালাম, মো. আব্দুর নূর খন্দকার।

-নিজস্ব প্রতিবেদক, বগুড়া

 সমাবেশ

বড়পুকুরিয়া কয়লা খনির ক্ষতিগ্রস্ত ২০ গ্রাম সমন্বয় কমিটির কাউন্সিল ও সমাবেশ হয়েছে। গতকাল কয়লা খনির দক্ষিণ গেট সংলগ্ন মৌপুকুর  এলাকায় এই কাউন্সিল ও সমাবেশ হয়। কাউন্সিলে বেনজির আহম্মেদকে সভাপতি ও হাজি আইনুল হককে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৫১ সদস্য কমিটি গঠন করা হয়।

-দিনাজপুর প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর