শিরোনাম
প্রকাশ : রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৭ ডিসেম্বর, ২০১৯ ২২:৫৭

ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে ছুরিকাঘাতে হত্যা

প্রতিদিন ডেস্ক

ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে ছুরিকাঘাতে হত্যা

কিশোরগঞ্জে ফেসবুক স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এছাড়া কুষ্টিয়া, গোপালগঞ্জ, নড়াইল ও জামালপুরে খুন হয়েছেন আরও চারজন। প্রতিনিধিদের খবর-

কিশোরগঞ্জ : কটিয়াদী উপজেলায় ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে সাদ্দাম নামে এক যুবক নিহত হয়েছেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে তার মৃত্যু হয়। এ ঘটনায় রাকিব ও জাকির নামে আরও দুজন আহত হন। নিহত সাদ্দাম ভিটিপাড়া গ্রামের আরজু মিয়ার ছেলে। পুলিশ জানায়, ফেসবুক স্ট্যাটাস নিয়ে ঘটনাটি তারা শুনেছেন। মামলার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কুষ্টিয়া : কুমারখালীতে ওয়াজ মাহফিল অনুষ্ঠানে প্রতিপক্ষের লোকজনের ছুরিকাঘাতে মান্না নামে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার রাতে উপজেলার চরসাদীপুরের ঘোষপুরে এ ঘটনা ঘটে। নিহত মান্না গোবিন্দপুর গ্রামের জামালের ছেলে। এ ঘটনায় চারজনকে আটক করা করেছে পুলিশ।

গোপালগঞ্জ : কাশিয়ানীতে ফিরোজ মোল্যা নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল ভোররাতে কাশিয়ানী উপজেলার এমএ খালেক ডিগ্রি কলেজমাঠে এ হত্যার ঘটনা ঘটে। ফিরোজ কাশিয়ানী উপজেলার চর পিঙ্গলীয়া গ্রামের আলেব মোল্যার ছেলে।

নড়াইল : কালিয়া উপজেলার বিষ্ণপুর গ্রামে তামান্না খাতুন (১৯) নামে এক গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তামান্না ওই গ্রামের শিপন শেখের স্ত্রী। শনিবার ভোররাতে এ হত্যার ঘটনা ঘটে। ঘটার পর তামান্নার স্বামী, শ্বশুরসহ পরিবারের লোকজন পলাতক।

জামালপুর : জেলা সদরের নারায়ণপুর মধ্যপাড়ায় গতকাল ধান খেত থেকে অজ্ঞাত যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর