শুক্রবার, ২২ মে, ২০২০ ০০:০০ টা

এক পলক

ধান-চাল সংগ্রহ শুরু

টাঙ্গাইলের মির্জাপুরে চলতি বছরে অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহ অভিযান শুরু হয়েছে। মির্জাপুরে খাদ্যগুদামে গতকাল কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জুবায়ের হোসেন। জানা যায়, চলতি বোরো মৌসুমে প্রথম ধাপে উপজেলার তিন হাজার কৃষক ও মিলারদের কাছ থেকে ২৬ টাকা কেজি দরে  ১৪২৭ মেট্রিকটন চাল এবং ৩৬ টাকা কেজি দরে ২৬৬৩ মেট্রিকটন ধান সংগ্রহ করা হবে।

-টাঙ্গাইল প্রতিনিধি

খাদ্য সহায়তা

ঈদুল ফিতর ও করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সংকটাপন্ন দুস্থ পরিবারের মধ্যে ব্যক্তি উদ্যোগে খাদ্যসহায়তা দিয়েছেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ। গতকাল তার নিজ এলাকা মানিকগঞ্জ সদর উপজেলার বেতিলা গ্রামের কয়েকশ কর্মহীন পরিবারের মধ্যে ঈদ উপহার ও খাদ্যসহায়তা বিতরণ করা হয়। অসহায় লোকজনের হাতে খাদ্য সহায়তা তুলে দেন তার পরিবারের সদস্য কাজী সাখাওয়াত হোসেন।

-মানিকগঞ্জ প্রতিনিধি

পানিতে ডুবে মৃত্যু

টাঙ্গাইল শহরের পদ্মমনি পুকুর থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ গতকাল উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের সদস্যরা। লাশটি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। স্থানীয় কাউন্সিলর হাফিজুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে ওই ব্যক্তি পদ্মমনি পুকুর ঘাটে গোসল করতে নেমে ডুবে যায়। ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা লাশ উদ্ধার করে।

-টাঙ্গাইল প্রতিনিধি

কম্পিউটারের শো-রুমে অগ্নিকান্ড

চাঁপাইনবাবগঞ্জ শহরের হরিমোহন গাবতলা  মোড় এলাকায় কম্পিউটারের শো-রুম আরএস টেকনোলজি’তে অগ্নিকান্ডে ৫ লাখ টাকা ক্ষতি হয়েছে। গতকাল দুপুরে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়।

-চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

নগদ অর্থ সহায়তা

কুমিল্লার মেঘনা উপজেলায় ভাউরখোলা ইউনিয়নে স্থানীয় ইউপি চেয়ারম্যান ফারুক সরকার আব্বাসী দেড় হাজার পরিবারের মাঝে নগদ অর্থ ও ঈদ সামগ্রী বিতরণ করেন। দাউদকান্দির পৌরসদরের কাজিরকোনায় এলাকায় দেড় হাজার হতদরিদ্রদের মাঝে মেসার্স আব্দুল লতিফ চৌধুরী অ্যান্ড সন্সের উদ্যোগে ঈদ সামগ্রী নগদ অর্থ বিতরণ করা হয়। বিতরণ করেন চৌধুরী মেমোরিয়াল ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক আরমান চৌধুরী রুবিন। উপস্থিত ছিলেন, পিটার চৌধুরীসহ এলাকার রাজনীতিক, সামাজিক ব্যক্তিবর্গরা।

-দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর