বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

নৌবাহিনীর ত্রাণ বিতরণ

করোনাকালে সামাজিক দূরত্ব মেনে মানিকগঞ্জের সাটুরিয়ার উপজেলার তিল্লী ও বরাইদ ইউনিয়নের ১ হাজার ২০০ বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ নৌবাহিনী। গতকাল তিল্লী ও বরাইদ ইউনিয়ন কার্যলয়ের সামনে এগুলো বিতরণ করা হয়। উপস্থিত ছিলেন লে. কমান্ডার সোলায়মান কবির, সাটুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান ও সদস্যরা। ত্রাণসামগ্রীর মধ্য ছিল- চাল, ডাল, তেল, চিড়া, চিনি, মুড়ি, গুড়, লবণ, মোমবাতি, দিয়াশলাই, খাবার স্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও বিশুদ্ধ পানি।

-মানিকগঞ্জ প্রতিনিধি

জেলের লাশ উদ্ধার

বরিশালের হিজলা উপজেলার মেঘনা নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ জেলে জয়নাল সিকদারের (৪৭) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে হিজলার পুরাতন লঞ্চঘাট সংলগ্ন নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। জয়নাল গুয়াবাড়িয়া ইউনিয়নে বাসিন্দা।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বিদ্যুৎস্পৃষ্টে প্রাণহানি

কুমিল্লার লাকসামে বিদ্যুৎস্পৃষ্টে তাজুল ইসলাম (২৬) নামে এক ওয়ার্কশপ শ্রমিক প্রাণ হারিয়েছেন। গতকাল উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের ইছাপুরা বাজারের ওয়েল্ডিং ওয়ার্কশপে এ দুর্ঘটনা ঘটে। নিহত তাজুল কাকৈয়া গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে।

-লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি

টঙ্গীতে স্মরণসভা

গাজীপুরের টঙ্গীতে সিলমুন আব্দুল হাকিম মাস্টার উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে দোয়া ও স্মরণসভা হয়েছে। ওয়ার্ড যুবলীগ নেতা মনির হোসেন সাগরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মতিউর রহমান মতি। বিশেষ অতিথি ছিলেন মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল, মহানগর কৃষকলীগের সভাপতি হেলালউদ্দিন, মনিরুজ্জামান, আহসান উল্লাহ, আনোয়ার হোসেন, কিরণ, শাখওয়াত হোসেন সুজন প্রমুখ।

-টঙ্গী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর