শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৬ ডিসেম্বর, ২০২০ ২৩:১৯

এক পলক

এক পলক

গরু রেখে পালাল ডাকাত

মাদারীপুরের কালকিনি পৌর এলাকার মজিদবাড়ি (ভুরঘাটা) থেকে ট্রাকভর্তি ৯টি গরু ডাকাত দলের কাছ থেকে উদ্ধার করেছে থানার টহল পুলিশ দল। এদিকে ডাকাতদের হামলায় গরুর মালিকসহ তিনজন আহত হয়েছেন। আহতদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়। বুধবার ভোররাতে এ গরুগুলো উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার বালিয়াকান্দি গ্রামের সিদ্দিক আলীর ছেলে গরু ব্যবসায়ী কুদ্দুস জমাদ্দার পাবনা জেলার ওরণখোলা হাট থেকে ৯টি ষাঁড় গরু ক্রয় করেন।

ওই রাতে ট্রাকে বাড়ির উদ্দেশে রওনা দিয়ে আসেন। কালকিনি থানার ওসি বলেন, পুলিশ জীবনের ঝুঁকি নিয়ে গরুগুলো উদ্ধার করেছে।

-মাদারীপুর প্রতিনিধি

ছাদ ধসে বাবুর্চির মৃত্যু

চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানাধীন বাহির সিগন্যাল এলাকার প্যারাডাইস কমিউনিটি সেন্টারের ফলস ছাদ ধসে মহিদুল (৪৫) নামে এক বাবুর্চির মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন তার সহকারী জাহাঙ্গীর আলম (৩০)। গতকাল সকালে  এ দুর্ঘটনা ঘটে। আহত জাহাঙ্গীর আলমকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। কালুরঘাট ফায়ার সার্ভিসের একটি গাড়ি গিয়ে উদ্ধার কাজ চালায়। নিহত মহিদুল হাওলাদারের বাড়ি পটুয়াখালী জেলার গলাচিপায়। আগ্রাবাদ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক তৌফিকুল ইসলাম বলেন, ‘ছয় তলা একটি ভবনের নিচতলায় প্যারাডাইস কমিউনিটি সেন্টার। ওই কমিউনিটি সেন্টারে রান্না করার জন্য তার দিয়ে একটি ফলস ছাদ তৈরি করা হয়। ছাদটি ধসে পড়লে ওই বাবুর্চি ঘটনাস্থলে মারা যান।

-নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

ধর্ষণ চেষ্টায় মামলা

নারায়ণগঞ্জের আড়াইহাজার থানা যুবদলের এক নেতার বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা করা হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার মারুয়াদী এলাকার এক গৃহবধূ মামলাটি করেন। যুবদল নেতা মায়ের দাবি পাওয়া টাকা চাওয়ায় আমার ছেলের বিরুদ্ধে মামলা দিয়েছে। অভিযুক্ত ব্যক্তির নাম আজহারুল ইসলাম। তিনি উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের মারুয়াদী গ্রামের লতিফের ছেলে।

-আড়াইহাজার প্রতিনিধি

ফ্রি মেডিকেল ক্যাম্প

নেত্রকোনার সীমান্তবর্তী উপজেলা দুর্গাপুরের নয়নযোগী অনাথ আশ্রমে ফ্রি মেডিকেল ক্যাম্প, শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করা হয়েছে। বুধবার সকাল থেকে দিনব্যাপী দুর্গাপুরের চন্ডিগড় ইউনিয়নের অনাথালয় আশ্রমে এ কর্মসূচী নেয়া হয়।  লিডারশিপ ফর সোশ্যাল ডেভেলপমেন্টের উদ্যোগে কেন্দ্রীয় যুবলীগ নেতা আতাউর রহমান আখিরের সহযোগিতায় বিশেষজ্ঞ চিকিৎসকদের অংশগ্রহণে এই মেডিকেল ক্যাম্প পরিচালিত হয়। -নেত্রকোনা প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর