শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৭ জানুয়ারি, ২০২১ ২৩:৩৯

এক পলক

কুরিয়ারে মিলল কুড়াল

বগুড়ার শেরপুরে এক ইউপি সদস্যের নামে পাঠানো কুরিয়ারে মিলল চাইনিজ কুড়াল। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) ছাইদার রহমান সাকিবের নামে ‘রিডেক্স হোম ডেলিভারি সার্ভিস’ কুরিয়ারে এটি পাঠানো হয়। পরে ওই ইউপি সদস্য ধারালো অস্ত্রটি থানায় জমা দিয়ে একটি জিডি করেন। 

-নিজস্ব প্রতিবেদক, বগুড়া

স্বর্ণের দোকানে চুরি

গাজীপুর শহরের জয়দেবপুর বাজারে দুটি দোকানে চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। শহরের রিপা জুয়েলার্স থেকে ১৮ ভরি স্বর্ণ, ১০০ ভরি রৌপ্য এবং পাশের  কাদের স্টোর থেকে প্রায় ১৩ হাজার টাকাসহ বিভিন্ন মালামাল নিয়ে যায়।

জিএমপি সদর থানার ওসি জানান, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।-গাজীপুর প্রতিনিধি

ছাগলসহ আটক ৩

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় যাত্রীবাহী বাস থেকে অস্ত্রের ভয় দেখিয়ে ছাগল ছিনিয়ে নেওয়ার সময় তিনজনকে আটক করেছে পুলিশ। এ সময় ছিনিয়ে নেওয়া ২৭টি ছাগল উদ্ধার করা হয়। গতকাল ভোরে উপজেলার লাঙ্গলবন্দ এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ওই ঘটনা ঘটে।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন -নারায়ণগঞ্জ প্রতিনিধি

আওয়ামী লীগ নেতা বহিষ্কার

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌর নির্বাচনে নৌকার প্রার্থীর বিরোধিতা করায় চার আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে। তারা হচ্ছেন- বিদ্রোহী প্রার্থী কমান্ডার আবদুস সাত্তার, সহ-সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল ও বজলুর রহমান। -ময়মনসিংহ প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর