শিরোনাম
প্রকাশ : বুধবার, ৫ মে, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৪ মে, ২০২১ ২৩:২৬

৪ লাখ টাকার একজোড়া মহিষ ছিনতাই

নাটোর প্রতিনিধি

নাটোরের সিংড়ায় ৪ লাখ টাকা দামের গাড়িয়ালের একজোড়া মহিষ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গত রবিবার ভোরে উপজেলার ডাহিয়া ইউনিয়নের বিয়াশ চার মাথার গাড়াবাড়ি ব্রিজে এই ঘটনা ঘটে। ভুক্তভোগী মহিষ মালিক বিয়াশ চকপাড়া গ্রামের রসুল ফকির। ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, বিয়াশ চকপাড়া গ্রামের রসুল, গাড়াবাড়ি গ্রামের বাচ্চু, ঠেঙ্গাপাকুড়িয়া গ্রামের সালাম ও সরিষাবাড়ী গ্রামের আবদুল আলীমসহ এই চারজন এলাকায় যৌথভাবে মহিষ গাড়ির ভাড়া বহন করে আসছিলেন। ঘটনার দিন ভোর ৪টায় গাড়াবাড়ি গ্রামের হযরত নামে এক কৃষকের ভুট্টার জমির ভাড়া বহন করার কথা ছিল তাদের।

 অন্য ৩ গাড়িয়াল ঠিক সময়েই হযরতের ওই ভুট্টার জমিতে পৌঁছে যায়। রসুল তার মহিষ গাড়ি নিয়ে ভোর ৪টায় বিয়াশ চার মাথার গাড়া বাড়ি ব্রিজে যেতেই ৪/৫ জনের একটি সংঘবদ্ধ দল তার গাড়ি আটকায়। রসুলকে গামছা ও লুঙ্গির সঙ্গে বেঁধে মারপিট শুরু করে। পরে আহত অবস্থায় তাকে ফেলে দুটি মহিষ ছিনতাই করে নিয়ে যায় ওই দুর্বৃত্তদের দল। পরে স্থানীয়রা খবর পেয়ে রসুলকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেন। ভুক্তভোগী রসুল বলেন, আমি আশা এনজিও ও ঘরোয়াভাবে মোট ৪ লাখ টাকা ঋণ নিয়ে গত দুই মাস আগে এই দুটি মহিষ কিনে ছিলাম। ইরি ধান ও ভুট্টা কাটার মৌসুমে প্রতিদিন এই গাড়ি দিয়ে ৫ থেকে ৬ হাজার টাকা ভাড়া পাচ্ছিলাম। তাই দিয়ে সংসার খরচ চালিয়ে ধীরে ধীরে ঋণের টাকাও পরিশোধ করছিলাম। এখন আমার যে সর্বনাশ হলো তাতে আমি ঋণ কীভাবে পরিশোধ করব আর সংসার কীভাবে চালাব।

সিংড়া থানার অফিসার ইনচার্জ নুর-এ আলম সিদ্দিকী বলেন, এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর