মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

বিদ্যুৎস্পৃষ্টে স্কুল ছাত্রের মৃত্যু

লাকসাম প্রতিনিধি

কুমিল্লার লাকসামে ব্যাডমিন্টন খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে লাশ হয়ে ফিরেছে আরাফাত রহমান (১৬) নামে এক স্কুলছাত্র। গত রবিবার রাতে পৌরসভার ৫নং ওয়ার্ডের পশ্চিমগাঁও মিয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আরাফাত রহমান শহরের আল আমিন ইনস্টিটিউটের অষ্টম শ্রেণির  মেধাবী শিক্ষার্থী।

লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মেজবাহ উদ্দিন ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।   স্থানীয়রা জানান, স্কুল ছাত্র আরাফাত বাসার পাশে ব্যাডমিন্টন খেলতে যায়। ব্যাডমিন্টন মাঠে আলো জ্বালানোর জন্য বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে লাকসামের একটি ক্লিনিকে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত আরাফাত রহমানের গ্রামের বাড়ি মনোহরগঞ্জ উপজেলার লক্ষণপুর ইউনিয়নে। মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বছরখানেক আগে তার পিতা সৌদিআরবে ইন্তেকাল করেন। বাবার পর ছেলের মৃত্যুতে পরিবারে শোকের মাতম চলছে।

লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মেজবাহ উদ্দিন ভূঁইয়া জানান, বিদ্যুৎস্পৃষ্টে স্কুল ছাত্রের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হলেও স্কুলছাত্রের লাশ ও স্বজনদের পাওয়া যায়নি। লাশ দাফনের জন্য স্বজনরা গ্রামের বাড়িতে নিয়ে গেছেন বলে জানতে পেরেছি।

সর্বশেষ খবর