বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২ ০০:০০ টা

প্রেম নিয়ে বিরোধে পুড়িয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ২

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে প্রেম নিয়ে বিরোধের জেরে ছেলের মা লাইলী বেগমকে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় পুলিশ দুজনকে গ্রেফতার করেছে। গ্রেফতাররা হলেন- জাহাঙ্গীর (৩৫) ও তার স্ত্রী হাফিজা খাতুন। এদিকে গতকাল বিকালে লাইলী বেগমের মরদেহ ঢাকা থেকে এনে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতাররা মামলার এজাহারভুক্ত আসামি। মঙ্গলবার রাতেই তারাকান্দা উপজেলার সীমানার কাছ থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় নিহতের স্বামী আটজনের বিরুদ্ধে মামলা করেছেন। প্রসঙ্গত, লাইলী বেগমের ছেলের সঙ্গে প্রতিবেশী এক মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। প্রেমের সম্পর্কের সুবাদে গত রবিবার তারা পালিয়ে যায়। এমন ঘটনায় স্থানীয়রা বিষয়টি মীমাংসার চেষ্টা করেন। কিন্তু বিষয়টি মীমাংসা হয়নি।

এরই জের মঙ্গলবার সকালে লাইলী বেগমের হাত-পা বেঁধে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় মেয়ের মা নাসরিন আক্তারসহ কয়েকজন। ঘটনার পরপরই লাইলী বেগমকে ময়মনসিংহ মেডিকেলে নিয়ে যায় স্বজনরা। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় শেখ হাসিনা বার্ন ইউনিটে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় তিনি মারা যান।

সর্বশেষ খবর