শনিবার, ৩০ জুলাই, ২০২২ ০০:০০ টা

আওয়ামী লীগের দুই পক্ষে সংঘর্ষে ইউপি সদস্যসহ আহত ১২

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের কচুয়া উপজেলায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে দুই ইউপি সদস্যসহ ১২ জন আহত হয়েছেন। কচুয়া উপজেলার ধোপাখালি ইউনিয়নের মাধবকাঠি এলাকায় গত বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। এ সময় তিনটি মোটরসাইকেল ও একটি দোকান ভাঙচুর করা হয়েছে। আহতদের মধ্যে আটজনকে ভর্তি করেছে বাগেরহাট জেলা হাসপাতালে।

আহত ইউপি সদস্য জাকির হাজরা বলেন, ধোপাখালি ইউপি চেয়ারম্যান মকবুল হোসেনের ছেলে শাহিন, শ্রমিক লীগ নেতা মাসুদ হাওলাদার ও সাইদুল মাঝির নেতৃত্বে এলাকায় মাদক সিন্ডিকেট গড়ে উঠেছে। দীর্ঘদিন ধরে আমি তাদের কার্মকান্ডের প্রতিবাদ করে আসছি। এ কারণে তারা আমাকে হুমকি-ধমকি দিচ্ছিলেন। বৃহস্পতিবার কচুয়া উপজেলা সদর থেকে ফুটবল খেলা দেখে ফেরার পথে রাতে শাহিন, মাসুদ ও সাইদুলের নেতৃত্বে আমাদের ওপর হামলা হয়। তারা আমাদের নয়জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে।

এ সময় তিনটি মোটরসাইকেল ও সেলিমের দোকান ভাঙচুর-লুট করা হয়েছে। আহত অপর ইউপি সদস্য মামুনুর রশীদ বলেন, জাকির মেম্বারকে বাঁচাতে গেলে হামলাকারীরা আমাকেও মারধর করে। ধোপাখালি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শেখ আবদুল হাই বলেন, হামলাকারীরা শ্রমিক লীগ করেন। এ ধরনের হামলা দলীয় শৃঙ্খলা নষ্ট হবে। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন তিনি। ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন বলেন, আমার ছেলে হামলার সময় ঘটনাস্থলে ছিল না। এ ছাড়া আমার ছেলে মাদক ব্যবসার সঙ্গে জড়িত নয়। দলীয় বিভিন্ন বিষয় নিয়ে শ্রমিক লীগ নেতা মাসুদ, সাইদুল ও জাকির মেম্বারের মধ্যে ঝামেলা চলছে। এসবের সঙ্গে আমার ও আমার ছেলের কোনো সংশ্লিষ্টতা নেই। কচুয়া থানার ওসি মনিরুল ইসলাম বলেন, এখন পরিস্থিতি শান্ত রয়েছে। কোনো পক্ষ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর