রবিবার, ২০ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

নওগাঁয় ট্রাকের ধাক্কায় বাবা-মেয়ে নিহত

প্রতিদিন ডেস্ক

নওগাঁয় ট্রাকের ধাক্কায় বাবা-মেয়ে নিহত

নওগাঁর পত্নীতলায় শ্বশুরবাড়ি যাওয়ার পথে ট্রাকের চাপায় বাবা-মেয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন মা-মেয়ে। এ ছাড়া ফরিদপুরে দুই মোটরসাইকেল আরোহী, চুয়াডাঙ্গায় বৃদ্ধ এবং বগুড়ায় এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। অন্যদিকে চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় আহত এক শিশু গতকাল মারা গেছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

নওগাঁ : পত্নীতলা উপজেলার আত্রাই নদীর ব্রিজের ওপর শুক্রবার সন্ধ্যায় দুর্ঘটনা ঘটে। এতে নিহতরা হলেন মহাদেবপুর উপজেলার উত্তরগ্রাম গ্রামের আবু সাইন ও তার মেয়ে জান্নাতুল ফেরদৌস। এ ঘটনায় আবু সাইনের স্ত্রী শান্তনা ও ছোট মেয়ে লামিয়া আহত হয়েছেন। শান্তনার দুই পা ভেঙে যাওয়ায় তাকে রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে। পুলিশ জানায়, সন্ধ্যায় আবু সাইন স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে মোটরসাইকেলে শশুরবাড়ি যাচ্ছিলেন। পথে আত্রাই নদীর ব্রিজের ওপর ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী চারজন আহত হন। হাসপাতালে নেওয়ার পর আবু সাইন ও মেয়ে জান্নাতুল ফেরদৌসের মৃত্যু হয়েছে।

ফরিদপুর : দুই মোটরসাইকেলের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। তারা হলেন সদরপুর উপজেলার হানিফের ডাঙ্গী এলাকার আবদুল গফফারের ছেলে রিমন (১৮) ও সারেং ডাঙ্গীর ইউনুস মাস্টারের ছেলে তামিম (১৭)। এতে হীরা (১৮) নামে এক যুবক আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় সদরপুর উপজেলার মনিকোঠা বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রাম : বোয়ালখালীতে সড়ক দুর্ঘটনায় আহত রাহাত (১২) নামে এক শিশু মারা গেছেন। শুক্রবার রাতে নগরীর একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়। রাহাত পশ্চিম চরণদ্বীপ এলাকার রোকন উদ্দিনের ছেলে। সে স্থানীয় বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল। ১১ নভেম্বর সন্ধ্যায় রাহাত উপজেলার চরণদ্বীপ দরবার শরিফ এলাকায় অটোরিকশার চাকায় পিষ্ট হয়ে আহত হয় রাহাত।

বগুড়া : শেরপুরে বাঁশবোঝাই ভটভটির চাকায় পিষ্ট হয়ে প্রথম শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। তার নাম সিমরুল সরকার (৫)। গতকাল বিকালে উপজেলার শালফা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সিমরুল উপজেলার খানপুর ইউনিয়নের শালফা গ্রামের আবদুল মজিদের ছেলে এবং শালফা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় অজ্ঞাত (৬০) এক বৃদ্ধা নিহত হয়েছেন। গতকাল সকালে সদর উপজেলার দশমাইল বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধার পরিচয় জানা যায়নি।

সর্বশেষ খবর