Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৪ নভেম্বর, ২০১৮ ১৬:৪৮

পদ্মার পাড় থেকে যুবকের লাশ উদ্ধার

শরীয়তপুর প্রতিনিধি:

পদ্মার পাড় থেকে যুবকের লাশ উদ্ধার

জাজিরায় পদ্মার পাড় থেকে এক অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে জাজিরা থানা পুলিশ। আজ দুপুর ২টার দিকে লাশটি উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া ওই যুবকের আনুমানিক বয়স ২৮-৩০ বছর হবে বলে জানিয়েছে পুলিশ। 

জাজিরা থানা সূত্রে জানা গেছে, আজ বুধবার দুপুর দেড়টার দিকে শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার বিলাশপুর ইউনিয়নের কাজিয়ারচর বাজার সংলগ্ন পদ্মা নদীর পাড়ে স্থানীয় লোকজন একটি লাশ ভাসতে দেখে জাজিরা থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করেন। 

জাজিরা থানার ওসি তদন্ত মো. নাসির উদ্দিন শেখ জানিয়েছেন, লাশের বিভিন্ন স্থানে পচন ধরে গলে গেছে। তবে ধরণা করা হচ্ছে, তার বয়স ২৮ থেকে ৩০ বছর হতে পারে। তার গায়ে সাদা পাঞ্জাবীর নিচে ফুলহাতা সাদাগেঞ্জি এবং পড়নে গেবাডিং কাপড়ের প্যান্ট রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বেলায়েত হোসেন স্থানীয় লোকজনের সংবাদে এক যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছি এবং বিভিন্ন থানায় খবর পাঠিয়েছি। লাশের পরিচয় পাওয়া না গেলে আঞ্জুমান মফিদুল ইসলামে দাফন করা হবে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য