শিরোনাম
প্রকাশ : ২২ জানুয়ারি, ২০১৯ ১৫:৪০
আপডেট : ২২ জানুয়ারি, ২০১৯ ১৬:১৫

বাগেরহাটে বাস-ট্রাকের সংঘর্ষে ৪ জন নিহত

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে বাস-ট্রাকের সংঘর্ষে ৪ জন নিহত

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন কমপক্ষে আরও ২০জন। মঙ্গলবার দুপুরে খুলনার মোংলা-মাওয়া মহাসড়কের উপজেলার কলমের দোকান নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

হতাহতদের উদ্ধার করতে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার কাজ করছে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় পুলিশ জানাতে পারেনি। দুর্ঘটনার পর মহাসড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। পরে এক ঘণ্টার পর মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে।

মহাসড়ক পুলিশের কাটাখালী থানার উপপরিদর্শক (এসআই) মলায়েন্দ্র নাথ রায় বলেন, মঙ্গলবার দুপুরে খুলনা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাহী বাস। এসময় বাসটি মোংলা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার কলমের দোকান এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের দুই যাত্রী ও ট্রাক চালক ঘটনাস্থলেই নিহত হন। আহত ২০ জনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে আরও এক যাত্রী মারা যায়। দুর্ঘটনার পর মোংলা-মাওয়া মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকার পর মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে। 

 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য