Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ জানুয়ারি, ২০১৯ ১৬:১২

দিনাজপুরে সাবেক ইউপি সদস্যকে হত্যা, আটক ১

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে সাবেক ইউপি সদস্যকে হত্যা, আটক ১

দিনাজপুরের বিরলে সাবেক ইউপি সদস্য দিলিপ চন্দ্র সরকার নামে একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মোশারফ হোসেন নামে একজনকে আটক করা হয়েছে।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে বিরল উপজেলার ভান্ডারা ইউনিয়নের উত্তর ভান্ডারা গ্রামের রেংটা ব্রীজ সংলগ্ন ময়নুল হক (ডিলার) এর লিচু বাগান থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

মৃত দিলিপ চন্দ্র সরকার (৪০) বিরলের ভান্ডারা ইউপি’র ৮নং ওয়ার্ডের সাবেক সদস্য এবং ভান্ডারা গ্রামের মৃত. কুড়ানু চন্দ্র সরকারের ছেলে। 

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আটক মোশারফ হোসেন (৩৫) বিরল উপজেলার ভান্ডারা ইউপি’র দৈকত বাড়ি গ্রামের আব্দুস সোবহানের পুত্র। 

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে রাস্তার পার্শ্বে লিচু গাছে হেলান দিয়ে রাখা লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পুলিশ এসে লাশের সুরতাল রিপোর্ট করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। 

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল জানান, লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য মোশারফ হোসেন মোশা নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। 

তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে নিহত দিলিপ চন্দ্র সরকারকে অন্যত্র হত্যা করে লিচু বাগানে এনে গাছের সাথে হেলান দিয়ে রেখে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য