Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ এপ্রিল, ২০১৯ ২১:৫৪

বগুড়ায় বিএনপি নেতা হত্যা মামলার আসামি ঢাকায় গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় বিএনপি নেতা হত্যা মামলার আসামি ঢাকায় গ্রেফতার
নিহত : মাহবুব আলাম শাহীন

বাংলা নববর্ষের রাতে ধারালো অস্ত্রের আঘাতে নিহত বগুড়া সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড. মাহাবুব আলম শাহীন হত্যা মামলার এজাহারভুক্ত প্রথম আসামি আমিনুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। 

মঙ্গলবার সন্ধ্যায় আমিনুলকে রাজধানী ঢাকার মতিঝিল থেকে গ্রেফতার করে বগুড়ার পুলিশ সদস্যরা। 

গ্রেফতার আমিনুল ইসলাম জেলা মোটর মালিক গ্রুপের সেক্রেটারি ও বগুড়া পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর।

এনিয়ে এ মামলায় মোট ৩ জন গ্রেফতার হল। এর আগে গ্রেফতার হওয়া অপর ২ আসামি পায়েল ও রাসেল আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছেন। 

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তি জানান, গ্রেফতারকৃত আমিনুলকে বগুড়ায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হবে। গ্রেফতারকৃত অন্য দুই আসামি জবানবন্দি প্রদান করেছে।

উল্লেখ্য, বগুড়া সদর উপজেলার ধরমপুর এলাকার বাসিন্দা আনিুসর রহমান দুলু মিয়ার পুত্র এ্যাড. মাহবুব আলাম শাহীন দীর্ঘদিন ধরে আইন ও পরিবহন ব্যবসা করতেন। ছাত্রজীবন থেকে বগুড়ায় বিএনপির রাজনীতির সাথে জড়িত। খুন হওয়ার আগে শাহীন বগুড়া সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। গত ১৪ এপ্রিল রাতে বগুড়ার উপশহর এলাকায় একদল যুবক তার ওপর হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে। 

এঘটনায় নিহতের স্ত্রী আকতার জাহান শিল্পী বাদী হয়ে গত ১৬ এপ্রিল বগুড়া সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। এ মামলায় আমিনুল ইসলামকে এক নম্বর আসামি করা হয়েছে। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য