Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ মে, ২০১৯ ১৯:৩৮

বিএনপি পানি ঘোলা করেই খায়: উপমন্ত্রী শামীম

শরীয়তপুর প্রতিনিধি:

বিএনপি পানি ঘোলা করেই খায়: উপমন্ত্রী শামীম

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি পানি ঘোলা করেই খায়। তারা নানা শর্ত দিলেও পরে সব মেনেই একাদশ সংসদ নির্বাচনে অংশ নিয়েছিল। তাদের কথা আর কাজের মিল নাই। প্রথমে তারা নির্বাচন সুষ্ঠু হয়নি বলে শব্দ বোমা ফোটালেও শেষ পর্যন্ত এক এক তাদের বিজয়ী সব প্রার্থীই আবার শপথ নিয়েছে। 

মির্জা ফখরুল ইসলাম আলমগীর শপথ না নিলে আসনটি শুন্য হয়। সেখানে আবার খালেদা জিয়াসহ ৬ জনের মনোনয়নপত্র উত্তোলন করেছে। অথাৎ তারা পানি ঘোলা করে খেতেই পছন্দ করে। আজ সখিপুরে এনামুল হক শামীম একথা বলেন।  

দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের মাল বাজার, উত্তর তারাবুনিয়া ইউনিয়নের ষ্টেশন বাজারে আওয়ামী লীগ ও বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় ও দুস্থঃদের বস্থ বিতরণ, 'সখিপুর-তারাবুনিয়া-ফেরীঘাট' এবং ভেদরগঞ্জ থেকে কাশিমপুর পর্যন্ত সড়ক নির্মাণ কাজেরর উদ্বোধন, উত্তর ও দক্ষিণ তারাবুনিয়ায় বিদ্যুৎ সংযোগ উদ্বোধন এবং সখিপুরে নদী ভাঙন কবলিত এলাকায় কাজের অগ্রগতি পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

এসময় তার সঙ্গে ছিলেন সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, জেলার সদস্য আবুল হাসেম দেওয়ান, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক কাওসার আহমেদ তকি, থানার সহ-সভাপতি জিতু বেপারী, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন বালা, মুজাম্মেল হক মোল্যা, দক্ষিণ তারাবুনিয়া ইউপির সাবেক চেয়ারম্যান শাহজালাল মাল, উত্তর তারাবুনিয়া ইউপি চেয়ারম্যান ইউনুস সরকার, ডিএমখালী ইউপি চেয়ারম্যান মাস্টার জসিম উদ্দিন মাদবর, সখিপুর থানা যুবলীগের আহবায়ক খালেক খালঅসী, যুগ্ম আহবায়ক রাসেল আহম্মেদ পলাশ, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আসাদুজ্জামান খোন, যুগ্ম আহবায়ক ওয়াসিম বেপারী, ছাত্রলীগের সভাপতি  সোমেল সরদার, সাধারন সম্পাদক ইমরান বেপারী প্রমুখ।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, দেশ এগিয়ে যায়। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্বের বুকে মর্যাদাশীল দেশে পরিণত হয়েছে। তাইতো বিশ্ব নেতারাও আজ বাংলাদেশ ও জননেত্রী শেখ হাসিনার মেধা, যোগ্যতা ও নেতৃত্বের প্রশংসা করে বলে,“ মেধা, যোগ্যতা ও নেতৃত্ব দিয়ে তিনি সারা বিশ্বকে নেতৃত্বে দিতে পারেন”। 

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য