২৬ মে, ২০১৯ ১৬:৩০

সুবিধা বঞ্চিত ৩শ শিশুকে উচ্ছ্বাস’র ঈদ উপহার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল :

সুবিধা বঞ্চিত ৩শ শিশুকে উচ্ছ্বাস’র ঈদ উপহার

নতুন পোশাক ও ইফতার বিতরণ

বরিশাল নগরীর সুবিধা বঞ্চিত ৩শ শিশুকে ঈদের উপহার নতুন পোশাক ও ইফতার বিতরণ করলেন স্বেচ্ছাসেবী সংগঠন উচ্ছ্বাস। একই সঙ্গে ১শ দুঃস্থ নারীকে ইফতার সামগ্রী প্রদান করা হয়। শনিবার বিকেলে বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ইনডোর স্টেডিয়ামে এক অনুষ্ঠানে নগরীর বঙ্গবন্ধু কলোনি এবং মুক্তিযোদ্ধা পার্কের সুবিধা বঞ্চিত শিশু ও নারীদের মাঝে এই নতুন পোশাক এবং ইফতার বিতরণ করা হয়। 

বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজ শিক্ষার্থীদের স্বেচ্ছা সংগঠন উচ্ছ্বাসের সভাপতি প্রসেনজিৎ সাহার সভাপতিত্বে ঈদ পোশাক ও ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশালের জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। বিশেষে অতিথি ছিলেন সমাজ সেবক মেসার্স সালাম শিপিং লাইন্স লিমিটেডের চেয়ারম্যান মো. আব্দুস সালাম, বরিশাল বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার বাহাউদ্দিন গোলাপ, সমাজ সেবা বিভাগের প্রবেশন অফিসার সাজ্জাদ হোসেন এবং উন্নয়ন সংগঠক দিপু হাফিজুর রহমান প্রমুখ। 

সংগঠনের সভাপতি বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী প্রসেনজিৎ সাহা বলেন, ঈদে নতুন পোশাক কেনার সামর্থ্য সবার থাকে না। সমাজের কিছু সুবিধা বঞ্চিত মানুষ আছে যাদের নতুন পোশাক কিনে দেওয়ার কেউ নেই। তারা ঈদের দিনও পুরনো কাপড় পরেন। সুবিধা বঞ্চিত অসহায় মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগির জন্য উচ্ছ্বাস এই আয়োজন করেছে বলে তিনি জানান।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর