Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৫ জুন, ২০১৯ ১৯:৫৯

'শেখ হাসিনার নেতৃত্বে মাথা উচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ'

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

'শেখ হাসিনার নেতৃত্বে মাথা উচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ'

পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি বলেছেন, বিশ্বের তিনজন বিখ্যাত রাষ্ট্র প্রধানের মধ্যে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্যতম। এটা নিয়ে দেশের মানুষ গর্ব করতে পারে। প্রধানমন্ত্রী একজন মহিয়সী নারী, তার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উচু করে দাঁড়িয়েছে। তার আন্তরিকতার কারণে পটুয়াখালীতে পায়রা বন্দর এবং পদ্মা সেতু হচ্ছে। দক্ষিণাঞ্চলে ব্যাপক উন্নয়ন হচ্ছে। এখন পায়রা ও পদ্মা ঘিরে দক্ষিণাঞ্চলে ব্যাপক শিল্পায়ন হবে। হবে লাখ লাখ মানুষের কর্মসংস্থান। 

শনিবার সকালে পটুয়াখালীর দশমিনা উপজেলার হাজীরহাট সংলগ্ন তেতুলিয়া নদীর ভাঙন পরিদর্শন শেষে উপজেলা পরিষদ মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

পটুয়াখালী-৩ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য এসএম শাহজাদা সাজুর সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে পানি সম্পদ প্রতিমন্ত্রী আরও বলেন, দশমিনায় তেতুলিয়া নদীর ভাঙন প্রতিরোধে দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। খুব শিঘ্রই কাজ শুরু হবে। 

বাংলাদেশ এখন আর গরীব দেশ নয় উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশকে এখন আর কেউ তলাবিহীন ঝুড়ি বলতে পারবে না। টানা তৃতীয় মেয়াদে সেটা প্রমাণ করেছে শেখ হাসিনার সরকার। 

জনসভায় বিশেষ অতিথি ছিলেন বরগুনা-২ আসনের সংসদ্য সদস্য শওকত হাসানুর রহমান রিমন ও দশমিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল আজিজ মিয়া। এ সময় দশমিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা শুভ্রা দাস, কৃষি কর্মকর্তা বনি আমিন খান ও ইউপি চেয়ারম্যান ইকবাল মাহমুদ লিটন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

পরে পানি সম্পদ প্রতিমন্ত্রী বরগুনার বেতাগী উপজেলার বিষখালী নদীর বামনা লঞ্চঘাট এলাকায় নদী ভাঙন প্রতিরোধ কাজের ভিত্তিপ্রস্থর উদ্বোধন করেন। এ সময় স্থানীয় সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমনসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য