Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৫ জুন, ২০১৯ ২০:০০
আপডেট : ১৫ জুন, ২০১৯ ২১:২০

লক্ষ্মীপুরে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ, আহত ৫

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ, আহত ৫

লক্ষ্মীপুরে বাজেটকে অভিনন্দন জানিয়ে বের করা ছাত্রলীগের আনন্দ মিছিলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলুসহ কমপক্ষে ৫ জন ছাত্রলীগ কর্মী আহত হয়েছে। শনিবার দুপুরে শহরের দক্ষিণ তেমুহনী এলাকায় এ  ঘটনা ঘটে।

আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। অপর আহতরা হলেন, ছাত্রলীগ কর্মী সোহেল, রিয়াদ হোসেন, সাগর ও রিপন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সরকারের ২০১৯-২০ অর্থবছরের মেগা বাজেট ঘোষণাকে অভিনন্দন জানিয়ে লক্ষ্মীপুর শহরে আনন্দ মিছিল বের করে জেলা ছাত্রলীগ। জেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ শাহাদাৎ হোসেন শরীফ এর নেতৃত্বে এতে অংশ নেয় জেলা আওয়ামী লীগের বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ মান্না, ছাত্রলীগ নেতা ইবনে জিসাদ আল নাহিয়ানসহ নেতাকর্মীরা। মিছিলটি শহরের দক্ষিণ তেমুহনী এলাকায় পৌঁছালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতা কাজী বাবলুর অনুসারী ও লক্ষ্মীপুর কলেজ ছাত্রলীগের সভাপতি ফাহাদ বিন কামাল মাহি’র অনুসারিদের মাঝে হাতাহাতি ও সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ শাহাদাৎ হোসেন শরীফ জানান, আনন্দ মিছিলে কোন সংঘর্ষ হয়নি। তবে মিছিল শেষে দুই নেতার মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে স্বীকার করে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি। 

সদর থানার ওসি মোহাম্মদ লোকমান হোসেন জানান, ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।  এতে দুইজন আহত হন বলে জানান তিনি।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য