শিরোনাম
প্রকাশ : ২৩ জুলাই, ২০১৯ ১৯:৩৬

নওগাঁয় বিদ্যুৎস্পৃষ্টে লাইনম্যান নিহত

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁয় বিদ্যুৎস্পৃষ্টে লাইনম্যান নিহত

নওগাঁর ধামইরহাটে বিদ্যুৎস্পৃষ্টে দেলোয়ার হোসেন (৪৫) নামে এক পল্লী বিদ্যুতের লাইনম্যান নিহত হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় মঙ্গলবাড়ী-কাজীপাড়ার রাস্তার বাগমারী হটাৎপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে। 

নিহত দেলোয়ার জয়পুরহাট সদর উপজেলার দাদরা গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

জানা গেছে, নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি-২ ধামইরহাট জোনাল অফিসের লাইনম্যান দেলোয়ার হোসেন মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় মঙ্গলবাড়ী-কাজীপাড়ার রাস্তার বাগমারী হঠাৎপাড়া নামকস্থানে লাইন মেরামতে যায়। ফিডার ৫/ই লাইনের ক্রটিমুক্ত করার জন্য সে পোলে ওঠে। ওই লাইনটির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে মর্মে সে কোমরের বেল্ট না বেঁধে পোলে ওঠে। বিদ্যুৎ সঞ্চালন তার পিঠে স্পর্শ করলে ঝাঁকুনি খেয়ে সে মাটিতে পড়ে গেলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। 

এ ব্যাপারে ধামইরহাট পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম শাহীন কবির বলেন, পল্লী বিদ্যুতের কোন লাইনে কাজ করতে হলে কন্ট্রোল রুম থেকে ওই লাইনের সার্ট ডাউন নিতে হয়। দেলোয়ার কন্ট্রোল রুম থেকে সার্ট ডাউন না নিয়ে পোলে চড়ে কাজ করার চেষ্টা করায় এ দুর্ঘটনা ঘটে। 

ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম বলেন, লাশের সুরতহাল রির্পোট করার পর আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর