২৬ আগস্ট, ২০১৯ ১৬:১৭

সিরাজগঞ্জে কলেজছাত্র হত্যাকারীদের গ্রেফতারের দাবি

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জে কলেজছাত্র হত্যাকারীদের গ্রেফতারের দাবি

জমি সংক্রান্ত বিরোধের জেরে বাবাকে বাঁচাতে গিয়ে লাঠির আঘাতে নিহত সিরাজগঞ্জ সরকারি কলেজের ছাত্র সোহেল তালুকদারের হত্যাকারিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। 

সোমবার সকাল ১১টায় সিরাজগঞ্জ সরকারি কলেজ ক্যাম্পাসে ইসলামি ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থীদের আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত  হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ টি.এম সোহেল, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, ইসলামী ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক উম্মে তাসলিমা, বাংলা বিভাগের প্রধান মো. শফিকুল ইসলাম, সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ ও নিহতের পিতা আব্দুল মোতালেব প্রমুখ। 

এ সময় বক্তারা বলেন, কলেজছাত্র সোহেলের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। যাতে আর কোন সোহেলের মতো ছাত্রকে অকালে প্রাণ দিতে না হয়। তারা এ হত্যাকাণ্ডে জড়িতদের খুঁজে বের করে গ্রেফতার করে দ্রুত আইনের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনের নিকট জোড় দাবি জানান। 

মানববন্ধনে নিহতের মাতা শিউলী বেগম, ভাই সুজন তালুকদার, ইউপি সদস্য মোঃ সানোয়ার হোসেনসহ কলেজের শিক্ষক-শিক্ষিকা ও কয়েক হাজার শিক্ষার্থী অংশগ্রহণ করেন। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর