Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ২২:১৬

সিদ্ধিরগঞ্জে মাদ্রাসাছাত্রের লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :

সিদ্ধিরগঞ্জে মাদ্রাসাছাত্রের লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আটি হাউজিং (চিটাগাং রোড) এলাকার সুলতানিয়া তাউফিযুল পুরান মাদ্রাসার বাথরুম থেকে আবু তালেব আকাশ (১২) নামের এক ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে মাদ্রাসার বাথরুম থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

নিহত ছাত্র হলো জেলার রূপগঞ্জের রপসী গন্ধবপুর এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে আবু তালেব ওরফে আকাশ (১২)। সে ওই মাদ্রাসার হেফজখানার ছাত্র। নিহতের নানি মোসলেমা বেগম বলেন, আমার নাতিকে মেরে বাথরুমে ঝুলিয়ে রেখেছে। আমি এর বিচার চাই।
 
মাদ্রাসার প্রধান শিক্ষক নোমান আহমেদ জানান, বিকেলে মাদ্রাসার বাথরুমে ভেন্টিলেটরের সঙ্গে গলায় গামছা পেঁচানো ঝুলন্ত অবস্থায় আকাশকে দেখা যায়। পরে শিক্ষক ও শিক্ষার্থীদের সহযোগিতায় সেখান থেকে উদ্ধার করে শহরের খানপুরে অবস্থিত নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে নেওয়া হলে সেখানকার ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। 
 
৩০০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার অমিত রায় বলেন, মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। ময়না তদন্তের পর মৃত্যুর কারণ বলা যাবে। সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. কামরুল ফারুক জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। 

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য