২১ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:২৯

পাবনা জেলা বিএনপির সকল ইউনিট কমিটি বিলুপ্ত ঘোষণা

পাবনা প্রতিনিধি

পাবনা জেলা বিএনপির সকল ইউনিট কমিটি বিলুপ্ত ঘোষণা

পাবনা জেলা বিএনপি দলের সাংগঠনিক কার্যক্রম গতিশীল ও কাঠামো শক্তিশালী করার লক্ষে ৯টি থানা ও পৌরসভা এবং থানা ও পৌরসভার অন্তর্গত সকল ইউনিয়ন ওয়ার্ড কমিটি বিলুপ্ত করেছেন। আজ শনিবার দুপুরে জেলা বিএনপি কার্যালয়ে এক আহবায়খ কমিটির বৈঠকে এই সিদ্ধান্ত গ্রহণ করেন। 

পাবনা জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব সিদ্দকুর রহমান ও আহবায়ক হাবিবুর রহমান হাবিব স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তারা এ কথা জানান। 

পাবনা জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব সিদ্দকুর রহমান জানান, জেলা বিএনপির ঘোষিত আহবায়ক কমিটি জেলার সকল বিএনপি নেতাকর্মীদের সাথে নিয়ে একটি যুগোপযোগি কমিটি করার লক্ষ্যেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পূর্বে আমাদের মধ্যে মতভেদ থাকলেও বর্তমানে সকল বিভেদ ভূলে এক সাথে কাজ করার জন্যে সকলেই অঙ্গীকারাবদ্ধ। 

আগামী ২৯ সেপ্টেম্বর দলের সভানেত্রী খালেদা জিয়ার মুক্তির দাবীতে সমাবেশের জন্যে একটি প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় সর্বসম্মতিক্রমে জেলার সকল ইউনিটের কমিটি বিলুপ্ত করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। 

পাবনা জেলা বিএনপির আহবায়ক কমিটির আহবায়ক হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে সদস্য সচীবের পরিচালনায় উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান, সাবেক এমপি একেএম সেলিম রেজা হাবিব, আব্দুস সামাদ খান মন্টু প্রমুখ।  

 

বিডি প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর